shono
Advertisement
Jaynagar

জয়নগরে বাইকের ধাক্কায় মৃত্যু স্কুলছাত্রীর, দেহ আটকে বিক্ষোভ স্থানীয়দের, রণক্ষেত্র এলাকা

ঘটনার পর থেকে থমথমে এলাকা, রয়েছে পুলিশি নজরদারি।
Published By: Subhankar PatraPosted: 09:50 PM Jul 16, 2024Updated: 10:21 PM Jul 16, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ফের রাজ্যে গতির বলি এক স্কুল ছাত্রী। নাবালিকার মৃত্যু ঘিরে কার্যত রণক্ষেত্রে পরিণত হল জয়নগর থানার বেলপুকুর এলাকা। পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়ে জনতা। লাগানো হল আগুন। নামাতে হল র‌্যাফ। ফাটানো হল কাঁদানো গ্যাসের সেল। জয়নগর ও বারুইপুর থানা থেকে বিপুল বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। 

Advertisement

মঙ্গলবার সাইকেল করে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাইকের ধাক্কায় প্রাণ হারায় এক নাবালিকা। সে অরুন নগর হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তীব্র গতিতে ছুটে আসা একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ছাত্রীর সাইকেলে। রাস্তায় ছিটকে পড়ে সে। মৃত্যু হয় তার। এরপরই উত্তেজিত জনতা একজন বাইক আরোহীকে ধরে মারধর করতে থাকে। আগুন ধরিয়ে দেওয়া বাইকে। ওই পড়ুয়ার দেহ রাস্তায় ফেলে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

[আরও পড়ুন: বাসে বেশি ভাড়া নেওয়া-সহ একগুচ্ছ অভিযোগ, নিয়ম না মানলে চুক্তি বাতিল জানাল দপ্তর]

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ (Police)। জনতার থেকে বাইক আরোহীকে উদ্ধার করতে গেলে স্থানীয়দের সঙ্গে ধস্তাধস্তি বাধে পুলিশের। পরিস্থিতি বেগতিক দেখে জয়নগর (Jayanagar) ও বারুইপুর থানা থেকে অতিরিক্ত পুলিশ ও র‌্যাফ নামাতে হয়। পুলিশকর্মীদের শারীরিক নিগ্রহেরও অভিযোগ উঠেছে। 

পুলিশ মৃত নাবালিকার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠাতেই আরেক দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশকে লক্ষ করে ইট ছোড়া হয়। পুলিশও পালটা লাঠিচার্জ ও কাঁদানো গ্যাসের সেল ফাটিয়ে উত্তেজিত জনতাকে ছত্রখান করে। মৃত ছাত্রীর কাকা নারায়ণ নস্কর বলেন," স্কুল থেকে ফেরার পথে ভাইঝির সাইকেলে ধাক্কা মারে বাইকটি। যার জেরে ওর মৃত্যু হয়েছে। পুলিশ দেহ উদ্ধার না করে বাইক চালকে পালিয়ে যেতে সাহায্য করে।" ঘটনার পর থেকে থমথমে এলাকা। রয়েছে পুলিশি নজরদারি।

[আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল অনন্ত আম্বানির বিয়ে, জেনে নিন এলাহি আয়োজনের হিসেব নিকেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের রাজ্যে গতির বলি এক স্কুল ছাত্রী।
  • নাবালিকা মৃত্যু ঘিরে কার্যত রণক্ষেত্রে পরিণত হল জয়নগর থানার বেলপুকুর এলাকা।
  • শেষে জয়নগর ও বারুইপুর থানা থেকে বিপুল বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়।
Advertisement