shono
Advertisement

খাস ক্যানিংয়েই শওকত মোল্লার পোস্টারে কালি, ছেঁড়া হল ব্যানার, কাঠগড়ায় ISF

ভিযোগ অস্বীকার করেছে আইএসএফ।
Posted: 09:54 AM Nov 26, 2023Updated: 01:57 PM Nov 26, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: এবার শওকত মোল্লার পোস্টারে কালি! এমনকি পোস্টার ছিঁড়ে দেওয়ারও অভিযোগ উঠল আইএসএফের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং এলাকায়। অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ। দলীয় নেতাদের অভিযোগ তাঁদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এমএলএ কাপের জন্য বাসন্তী হাইওয়ের বালিগাদা মোড়ে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার পোস্টার সাঁটিয়ে গেট তৈরি করেছেন উদ্যোক্তারা। ভাঙড় ও ক্যানিং পূর্ব বিধানসভা এলাকার গুরুত্বপূর্ণ মোড়গুলিতে লাগানো হয়েছে এই প্রচার গেট। অভিযোগ, শনিবার রাতে বালিগাদা মোড়ে থাকা প্রচার গেটের বিধায়কের ছবিতে কে বা কারা পোড়া মোবিল লাগিয়ে দেয়। এমনকী, বেশকিছু জায়গায় ব্যানার ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই কুকীর্তির অভিযোগ উঠেছে আইএসএফের বিরুদ্ধে।

[আরও পড়ুন: সাতসকালে বেপরোয়া গতির বলি কলকাতায়, মৃত্যু বাইক আরোহীর]

ঘটনা প্রসঙ্গে এলাকার তৃণমূল নেতা আইছান মোল্লা বলেন, “পুলিশকে জানিয়েছি। পুলিশ না পারলে আমরা ব্যবস্থা করে দেব।” যদিও আইএসএফ নেতা রাইনুর হক বলেন, “এই সংস্কৃতি আমাদের নয়। যে বা যারা করেছে পুলিশ তদন্তে করে তাঁদের সাজা দিক।” ঘটনা নিয়ে শওকত মোল্লা বলেন, “যারা আজ কালি ছিটিয়েছে, আগামিদিন ভাঙড়ের মানুষ তাঁদের মুখে ঝাঁমা ঘষে দেবে।”
 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার