shono
Advertisement

ছাত্রীকে ধর্ষণ-খুনের ঘটনায় ফের উত্তপ্ত কালিয়াগঞ্জ, রিপোর্ট তলব জাতীয় মহিলা কমিশনের

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন।
Posted: 03:03 PM Apr 22, 2023Updated: 05:10 PM Apr 22, 2023

বুদ্ধদেব সেনগুপ্ত ও শংকরকুমার রায়: ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় নতুন করে উত্তপ্ত উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের সাহেবঘাটা। মূল অভিযুক্তকে গ্রেপ্তারির দাবিতে পথে নেমে বিক্ষোভ এলাকাবাসীর। এলাকায় দোকানপাট, টোটো ভাঙচুর। আগুনও লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও ব়্যাফ। এদিকে,  এই ঘটনায় আগামী তিনদিনের মধ্যে রিপোর্ট তলব জাতীয় মহিলা কমিশনের। শনিবার ওই গ্রামে গিয়ে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বিকেলে গ্রামে যাওয়ার কথা রাজ্য এবং জাতীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিদের। 

Advertisement

শনিবার সকালে সুকান্ত মজুমদার, দেবশ্রী চৌধুরী-সহ বিজেপি প্রতিনিধিদল কালিয়াগঞ্জের মালগাঁও পঞ্চায়েতের গাঙ্গুয়া গ্রামে যায়। নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন তাঁরা। সুবিচার পাইয়ে দেওয়ার আশ্বাস দেন তাঁরা। শুক্রবারের পর এদিনও রাজ্য পুলিশের তীব্র সমালোচনা করেন বিজেপি রাজ্য সভাপতি। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানান তিনি। এরপর পুলিশ সুপারের অফিসের সামনে বিক্ষোভ অবস্থানে শামিল হয় বিজেপি। নির্যাতিতার দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার ভিডিও টুইটে করে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন আইটি সেল প্রধান অমিত মালব্যও। 

[আরও পড়ুন: তাপস সাহার নামে স্কুলড্রেস তৈরির বরাত! ‘বাবার মতো’, CBI তল্লাশির পর দাবি TMC নেত্রী ইতির]

এদিকে, প্রায় একদিন কেটে গেলেও ছাত্রীকে ধর্ষণ ও খুনের ঘটনায় গ্রেপ্তার হয়নি কেউ। তাতে বেজায় ক্ষুব্ধ স্থানীয়রা। পুলিশের আচরণ নিয়ে প্রশ্ন তুলে ফের পথে নামেন স্থানীয়রা। সাহেবঘাটা এলাকায় পথ অবরোধ করা হয়। বন্ধ দোকানপাটে ভাঙচুর করতে শুরু করে এলাকাবাসী। আগুনও লাগিয়ে দেওয়া হয় তাতে একটি টোটোও ভাঙচুর করা হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও ব়্যাফ। বিক্ষোভ সামাল দিতে কাঁদানে গ্যাসের শেল ফাটানো হয়। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘বাড়ির লোক পাগল প্রমাণের চেষ্টা করছে’, অশান্তির জন্য ‘পালিয়ে’ দিল্লিতে! নয়া দাবি মুকুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার