shono
Advertisement

Panchayat Election 2023: ‘সবচেয়ে বড় চোর, বিজেপির আশ্রয়ে রয়েছে’, আসানসোল থেকে জিতেন্দ্র তিওয়ারিকে নিশানা অভিষেকের

এই এলাকায় গ্রাম পঞ্চায়েত ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছে তৃণমূল।
Posted: 05:14 PM Jun 30, 2023Updated: 06:36 PM Jun 30, 2023

শেখর চন্দ্র, আসানসোল: ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচির পর পঞ্চায়েত ভোটের (Panchayat Election) প্রচারেও ফের জেলায় জেলায় ঘুরছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কোথাও জনসভা, পথসভা, কোথাও আবার রোড শো’র মাধ্যমে জনসংযোগ সারছেন তিনি। শুক্রবার আসানসোলের (Asansol) বারাবনির রোড শো পঞ্চায়েত ভোটের প্রচারে বিজেপিকে তুলোধোনা করার পাশাপাশি সেখানকার দাপুটে বিজেপি (BJP) নেতা জিতেন্দ্র তিওয়ারিকে নিশানা করলেন অভিষেক। বললেন, ”এখানকার সবচেয়ে বড় চোরের নাম জিতেন্দ্র তিওয়ারি! এখন বিজেপির আশ্রয়ে গিয়ে ঘুরে বেড়াচ্ছে। আর নরেন্দ্র মোদি বলেন, তিনি চোর ধরবেন। কোথায় ধরছেন? তাহলে তো জিতেন্দ্র, শুভেন্দু সকলেরই জেলে থাকার কথা।”

Advertisement

 

শুক্রবার বারাবনিতে রোড শো করছিলেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন জামুড়িয়া, পাণ্ডবেশ্বর, রানিগঞ্জ, বারাবনির চার বিধায়ক। তাঁর সভা ঘিরে বিশাল ভিড় হয়। সালানপুরের রূপনারায়ণপুরের DAV স্কুল থেকে প্রায় আড়াই কিলোমিটার রাস্তা পেরিয়ে আমডাঙা মোড়ে গিয়ে শেষ হয় রোড শো। এত ভিড় দেখে আপ্লুত অভিষেক বলেন, ”এটা তো ট্রেলার মাত্র। পুরো সিনেমা বাকি আছে।” সেখান থেকেই অভিষেক সরাসরি নিশানা করেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে। তাঁর কথায়, ”প্রধানমন্ত্রী মোদি বারবার বলেছেন, তিনি চোরদের ধরবেন। এখানকার সবচেয়ে বড় চোরের নাম জিতেন্দ্র তিওয়ারি। তিনি এখন বিজেপির আশ্রয়ে রয়েছেন। কোথায় আর চোর ধরছেন প্রধানমন্ত্রী?”

[আরও পড়ুন: এপার বাংলায় মুক্তির অপেক্ষায় প্রথম সিনেমা, কতটা চ্যালেঞ্জিং ছিল? জানালেন মিথিলা]

অবশ্য অভিষেকের এই খোঁচার পালটা জবাবও দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। তিনি বলেন, ”আমি যদি চোর হই, তাহলে আমি আসানসোল পুরসভার মেয়র থাকাকালীন তেমন অভিযোগ ওঠেনি কেন? আমার মেয়াদ শেষের পরও প্রশাসনিক বোর্ডের দায়িত্বে আমাকেই রাখা হল কেন? কেন দল ছাড়ার পর ১০০ বার করে দলে ফেরানোর জন্য আমার পায়ে পড়েছিল? আমি যতদিন তৃণমূলে ছিলাম, ততদিন ভাল ছিলাম! আর এখন বিজেপিতে বলে আমাকে চোর বলা হচ্ছে!  ”

[আরও পড়ুন: দেড় লক্ষ টাকায় শিশু বিক্রি! ৪ ঘণ্টার মধ্যে খুদেকে বাড়ি ফেরাল পুলিশ]

উল্লেখ্য, যে এলাকায় অভিষেক প্রচার সারলেন, সেই রূপনারায়ণপুর গ্রাম পঞ্চায়েত (Gram Panchayat) ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গিয়েছে তৃণমূল। আগামী ৮ তারিখ এখানে গ্রাম পঞ্চায়েত স্তরে কোনও ভোট হবে না। বাকি পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদের ভোটের জন্য এদিন তৃণমূল প্রার্থীদের হয়ে রোড শো করলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার