shono
Advertisement

Panchayat Election: ‘আমায় ছেড়ে দিন’, সুকান্তর কাছে হাতজোড় করে আবেদন রাজ্য পুলিশের কর্মীর

ভাইরাল সেই ভিডিও।
Posted: 01:53 PM Jul 08, 2023Updated: 02:14 PM Jul 08, 2023

রাজা দাস, বালুরঘাট: পঞ্চায়েত ভোটে (Panchayat Election) রাজ্যের বিভিন্ন প্রান্তে অশান্তির শেষ নেই। বুথের নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি রয়েছে রাজ্য পুলিশও। কিন্তু একাধিক বুথের ভোট পরিস্থিতি দেখে আতঙ্কিত রাজ্য পুলিশের কর্মীও। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের (Gangarampur) একটি বুথে দেখা গেল, হাতজোড় করে ভোটের ডিউটি থেকে অব্যাহতি চাইলেন এক নিরাপত্তারক্ষী। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) কাছে তিনি আবেদন জানালেন। ভোটের দিন সেই ভিডিও কার্যত ভাইরাল (Viral Video)।

Advertisement

গঙ্গারামপুরের জয়দেবপুর নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ে ব্যাপক ছাপ্পা ভোট চলছিল বলে অভিযোগ। সেই অভিযোগ শুনে ঘটনাস্থলে পৌঁছন বালুরঘাটের বিজেপি বিধায়ক সুকান্ত মজুমদার। তাঁর কাছে রাজ্য পুলিশের একমাত্র জওয়ান হাতজোড় করে জানান, তাঁকে এই ভোটের দায়িত্ব থেকে মুক্তি দেওয়া হোক। পুলিশকর্মীর অভিযোগ, ব্যাপক ছাপ্পা ভোট চলছিল। শিলিগুড়ি (Siliguri) কমিশনারেটের কর্মরত ওই পুলিশকর্মী গঙ্গারামপুরে (Gangarampur) ভোটের কাজ করতে এসেছিলেন। কিন্তু তিনি নিজে অভিযোগ করেন, তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে এবং দুষ্কৃতীরা বুথে ঢুকে ছাপ্পা ভোট করছে।

[আরও পড়ুন: ভরা কামরায় ‘পোল ডান্স’ দুই তরুণীর! রিলস বানানোর নতুন ঠিকানা এখন দিল্লি মেট্রো]

ভীত পুলিশ কর্মী কার্যত আকুতি জানান বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কাছে। গঙ্গারামপুরের জয়দেবপুর ১৭৬ নম্বর বুথের এহেন ঘটনা ঘটল ক্যামেরার সামনেই। আর তা ভাইরাল হতেই প্রশ্ন উঠেছে। যেখানে পুলিশই সুরক্ষিতভাবে কাজ করতে পারছে না, সেখানে ভোটাররা কীভাবে নিরাপদে ভোট দেবেন? যদিও সুকান্ত ওই পুলিশকর্মীকে বুঝিয়ে আশ্বাস দিয়েছেন বলে খবর। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: পেনশন মেলেনি পুলিশ পরিবারে, হাই কোর্টে ‘অবাক’ হাজিরা দুই আমলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার