shono
Advertisement

Panchayat Poll: এবার মুর্শিদাবাদে গুলিবিদ্ধ কংগ্রেস কর্মী, কাঠগড়ায় খোদ TMC বিধায়ক, ক্ষোভে ফুঁসছে হাত শিবির

বিধায়কের গ্রেপ্তারির দাবিতে থানা ঘেরাও কংগ্রেসের।
Posted: 10:31 PM Jul 02, 2023Updated: 10:41 PM Jul 02, 2023

শাহাজাদ হোসেন, ফরাক্কা: ফের মুর্শিদাবাদে চলল গুলি। এবার গুলি চালানোর অভিযোগ খোদ সামশেরগঞ্জের তৃণমূল বিধায়ক আমিরুল ইসলামের বিরুদ্ধে। গুরুতর জখম এক কংগ্রেস কর্মী। তাঁকে নিয়ে যাওয়া হচ্ছে মুর্শিদাবাদ মেডিক্যালে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। বিধায়কের গ্রেপ্তারির দাবিতে থানা ঘেরাও কংগ্রেস কর্মী-সমর্থকরা। অবরোধ করে ৩৪ নম্বর জাতীয় সড়কের ডাক বাংলা মোড়।

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। সেই কারণেই রবিবার সন্ধেয় সামশেরগঞ্জের তিন পাখুরিয়া পঞ্চায়েতের বাবুপুর এলাকায় প্রচার চালাচ্ছিল কংগ্রেস। কংগ্রেসের ৪ নম্বর জেলা পরিষদের প্রার্থী আনারুল হকের প্রচার চলছিল। অভিযোগ, আচমকা তৃণমূল বিধায়ক আমিরুল ইসালম সেখানে যান। গাড়ি থেকে নেমে নিজেই গুলি চালান আনারুলকে লক্ষ্য করে। কিন্তু ঘটনাচক্রে লক্ষ্যভ্রষ্ট হয় গুলি। গুলি লাগে বছর আঠেরোর কংগ্রেস কর্মী আরিফ শেখের পেটে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। 

[আরও পড়ুন: রেড ভলান্টিয়ার্স থেকে পঞ্চায়েতের প্রার্থী, প্রচারে ঝড় লাল পার্টির তরুণ তুর্কীদের

প্রথমে আহত যুবককে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যালে পাঠানো হয়েছে। এদিকে  আমিরুল ইসলামের গ্রেপ্তারির দাবিতে উত্তাল হয়ে উঠেছে সামশেরগঞ্জ। থানা ঘেরাও করেছে কংগ্রেস। সব মিলিয়ে রণক্ষেত্র এলাকা। যদিও বিধায়ক আমিরুল ইসলাম জানান, “আমি বাবুপুরে গাড়ি নিয়ে প্রচারে গেলে কংগ্রেস দুষ্কৃতীরা আমার উপর চড়াও হয়। গাড়ি ভাঙচুড় করে। আমাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোঁড়ে। গুলি লক্ষ্য ভ্রষ্ট হয়েছে।” 

[আরও পড়ুন: ‘লড়াইয়ের তুলনা হয় না’, প্রচারে মমতার দরাজ প্রশংসা বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার