shono
Advertisement

সুকান্ত-শুভেন্দুর সঙ্গে একান্ত বৈঠকে মোদি, কার বিরুদ্ধে নালিশ বঙ্গ নেতাদের?

সেই ছবি নিজের সোশাল মিডিয়ায় পোস্ট করে একতার বার্তা দিলেন মোদি।
Posted: 03:13 PM Mar 02, 2024Updated: 03:13 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের প্রচারে বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। শুক্রবার আরামবাগের পর শনিবার কৃষ্ণনগরে (Krishnanagar) জনসভা করলেন তিনি। আর সেখানেই তাঁর সঙ্গে আলাদা করে দেখা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মোদি নিজে X হ্যান্ডলে সেই ছবি পোস্ট করে যে বার্তা দিয়েছেন, তাতে স্পষ্ট, বঙ্গ বিজেপিতে (BJP) বার বার যে গোষ্ঠী কোন্দলের অভিযোগ উঠছে শীর্ষ নেতৃত্বের কানে, মোদির সফরে তা পুরোপুরি নির্মূল হওয়ার লক্ষ্যে এগোল দল। সোশাল মিডিয়ায় মোদির বার্তা, ‘সমবেতভাবে আমরা পশ্চিমবঙ্গের জন্য এক উন্নততর ভবিষ্যৎ গড়ে তুলব।’

Advertisement

আরামবাগের সভামঞ্চে মোদির একপাশে শুভেন্দু (Suvendu Adhikari), আরেক পাশে সুকান্তকে (Sukanta Majumdar) দেখা গিয়েছিল। তাঁদের পাশে নিয়ে একতার বার্তাই দিয়েছিলেন প্রধানমন্ত্রী। আর শনিবার কৃষ্ণনগরের জনসভার পর তাঁর সঙ্গে আলাদা করেই দেখা করলেন বঙ্গ বিজেপির দুই নেতা। সূত্রের খবর, সন্দেশখালি নিয়ে তাঁরা মোদিকে নালিশ জানিয়েছেন। এছাড়া রাজ্যের আমলা (IAS) ও পুলিশকর্তাদের (IPS) একাংশেংর ‘নিষ্ক্রিয়তা’ নিয়ে শুভেন্দু ক্ষোভ উগরে দিয়েছেন প্রধানমন্ত্রীর কাছে। তাঁদের অভিযোগের তালিকায় ছিল ১০০ দিনের কাজ ও আবাস দুর্নীতি নিয়ে তৃণমূল সরকারের বিরোধিতাও। তাঁদের কথা শুনেছেন মোদি। কিন্তু এসবের পরও তিনি বঙ্গের গেরুয়া ব্রিগেডকে একজোট হয়ে লড়াইয়ের বার্তা দিলেন।

[আরও পড়ুন: যার জন্ম হয়নি তারও জব কার্ড! ১০০ দিনের কাজে ‘তোলাবাজ’ তৃণমূলকে তোপ মোদির]

নিজের X হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেছেন মোদি। আর তাতেই স্পষ্ট বার্তা, বাংলায় ভালো ফল করতে হলে শুধু তৃণমূল বিরোধিতায় শান দিলেই চলবে না। নিজেদের মধ্যে ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ের ময়দানে ঝাঁপাতে হবে। এমনিতেই দলের মধ্যে সুকান্ত, শুভেন্দু, দিলীপ গোষ্ঠীর মধ্যে অন্তর্ন্দ্বন্দ্ব ক্রমশই মাথাচাড়া দিয়ে উঠেছে। দলের শীর্ষ নেতৃত্বের বৈঠকেও তা প্রকাশ্যে চলে আসে। আর এদিন শুভেন্দু, সুকান্তকে একসঙ্গে পেয়ে সেসব মিটিয়ে নিতে কড়া বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: মিলল না CAA বার্তা, শুভেন্দু-সুকান্ত সরব হলেও মহুয়ায় মৌন মোদি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement