shono
Advertisement

‘দুর্নীতি নয়, উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী বাংলা’, হলদিয়া থেকে ফিরে ফের টুইটে খোঁচা মোদির

বক্তৃতার একটি অংশও টুইট করেন নরেন্দ্র মোদি।
Posted: 09:49 AM Feb 09, 2021Updated: 09:49 AM Feb 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারই বঙ্গে এসেছিলেন নরেন্দ্র মোদি (Narendra Modi)। বিধানসভা নির্বাচনের আগে প্রথমবার হলদিয়ায় যোগ দিয়েছিলেন রাজনৈতিক সভায়। সেই মঞ্চ থেকে একের পর এক ইস্যুতে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে কড়া ভাষায় তোপ দেগেছেন তিনি। তবে সেখানেই শেষ নয়। হলদিয়া থেকে ঘুরে যাওয়ার পর ফের টুইটে বাংলার সরকারকে খোঁচা দিলেন নরেন্দ্র মোদি।

Advertisement

সোমবার রাতের দিকে ওই টুইটটি করেন নরেন্দ্র মোদি। তাতে তিনি লেখেন, বাংলার মানুষ দুর্নীতি নয়, উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। এছাড়া ওই টুইটে হলদিয়ায় (Haldia) রাজনৈতিক অনুষ্ঠানে রাখা বক্তব্যের একটি অংশও তুলে ধরেন মোদি। ভিডিওর শুরুতেই বাংলা ভাষায় বক্তৃতার অংশটি শোনা যায়। বাংলার সংস্কৃতির কথাও তাঁর টুইট করা ভিডিওতে শোনা গিয়েছে। হলদিয়া ঠিক কোন কোন ক্ষেত্রে সমৃদ্ধ সেকথাও তুলে ধরেন তিনি। তবে তারপর থেকেই শুরু হয় আক্রমণ। কেন বাংলা ক্রমশ পিছিয়ে পড়ছে, সেই প্রশ্ন তোলেন তিনি। বাম-কংগ্রেসের মতোই তৃণমূলের শাসনকালে রাজ্যে উন্নয়ন হয়নি বলেই দাবি তাঁর। সরাসরি নাম করে ওই ভিডিওতে মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিতেও শোনা যায়। মমতার বদলে বাংলার মানুষ নির্মমতার শিকার হয়েছেন বলেই দাবি করেন মোদি। এছাড়াও একাধিক ইস্যুতে বাংলার সরকারের বিরুদ্ধে তোপ দাগেন তিনি।

[আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ ধ্বনির ভয়ে আসেননি, রেলের অনুষ্ঠানে তৃণমূল বিধায়কের অনুপস্থিতিতে কটাক্ষ বাবুলের]

সামনেই বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। এখনও ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি ঠিকই। তবে নির্বাচনী উত্তাপের পারদ ক্রমশই চড়ছে। হাইভোল্টেজ ভোটে এবার বিজেপির লক্ষ্য বাংলা দখল। তাই তার আগে মোদির হলদিয়ায় রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দেওয়া যথেষ্ট তাৎপর্যপূর্ণ। সোমবার রাতের টুইটেরও রাজনৈতিক গুরুত্ব যে যথেষ্ট সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: মাদুলি-তাবিচ পরে স্কুলে আসা যাবে না, পড়ুয়াদের জন্য নয়া নির্দেশিকা রাজ্য সরকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement