shono
Advertisement

Suvendu Adhikari: ‘গরু পাচারকারীদের সাহায্য করছে রাজ্য পুলিশ’, বিস্ফোরক শুভেন্দু, পালটা দিল তৃণমূল

গরু পাচার মামলা নিয়ে তৎপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।
Posted: 06:58 PM Dec 11, 2022Updated: 06:58 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরু পাচার মামলা নিয়ে তৎপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তারই মাঝে ফের বিস্ফোরক রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, রাজ্য পুলিশের মদতে বাংলার বিভিন্ন প্রান্তে চলছে গরু পাচার। এই অভিযোগকে সম্পূর্ণ সারবত্তাহীন বলেই পালটা দাবি তৃণমূলের।

Advertisement

রবিবার শুভেন্দু অধিকারী একটি ভিডিও টুইট করেন। তিনি লেখেন, “মমতার পুলিশ রাজ্যের হাইওয়ে দিয়ে আসানসোল, রায়গঞ্জ ও বাঁকুড়ায় গরু পাচার করছে। বিহারের রেজিস্ট্রেশন করা দু’টি গাড়ি আসানসোল দক্ষিণের নিউ এগরা গ্রামে পাকড়াও করেন স্থানীয়রা। ওই গাড়িগুলিতে আরজেডি’র প্রতীক লাগানো ছিল।”

[আরও পড়ুন: সেচমন্ত্রীর সঙ্গে ফোনে কথা, দিঘার সমুদ্র ভাঙনের সমস্যা মেটাতে উদ্যোগী কুণাল]

শুভেন্দুর টুইটে অবশ্য বিশেষ গুরুত্ব দিতে নারাজ তৃণমূল। জয়প্রকাশ মজুমদারের দাবি, সম্পূর্ণ মিথ্যে অভিযোগ করছেন শুভেন্দু। সীমান্তে গরু পাচার হলে তার দায় নিতে হবে বিএসএফকে। টুইট না করে গরু পাচার সংক্রান্ত অভিযোগ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে জানানোর পরামর্শও দিয়েছেন তৃণমূল নেতা। 

আগামী বছরেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে গরু পাচার, শিক্ষক নিয়োগ দুর্নীতির মতো ইস্যুতে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে রাজ্যের শাসকদল। তৃণমূলের অস্বস্তিই যেন অক্সিজেন জোগাচ্ছে বিজেপিকে। বারবার গরু পাচার মামলা নিয়ে খোঁচা দিচ্ছে গেরুয়া শিবির। তবে পালটা শুভেন্দুর কনভয়ে রাজ্যে অস্ত্র, বোমা রাজ্যে ঢুকছে বলেই দাবি তৃণমূল নেতৃত্বের। এমনকী কনভয়ে তল্লাশিরও দাবি জানানো হয়। 

[আরও পড়ুন: ‘খারাপ’ বায়োমেট্রিক, দেশপ্রিয় পার্কের তীর্থপতি ইনস্টিটিউশনে বিক্ষোভ টেট পরীক্ষার্থীদের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement