shono
Advertisement

‘প্রেস’ স্টিকার লাগানো গাড়ির ধাক্কায় মৃত্যু প্রৌঢ়ের, রাস্তায় মৃতদেহ রেখে অবরোধ মল্লারপুরে

রাস্তা সারাইয়ের দাবিতে অবরোধ স্থানীয় বাসিন্দাদের।
Posted: 02:10 PM May 30, 2023Updated: 02:45 PM May 30, 2023

নন্দন দত্ত, সিউড়ি: গাড়িতে লাগানো ‘প্রেস’ স্টিকার। সাতসকালে অতিরিক্ত গতি নিয়ে বাজারের মধ্যে ঢুকে পড়েছিল সেই গাড়ি। তার ধাক্কা ঘটনাস্থলে মৃত্যু হয় এক প্রৌঢ়ের। বীরভূমের (Birbhum) এই দুর্ঘটনায় সাঁইথিয়া-মল্লারপুর সড়ক মৃতদেহ রেখে রাস্তা অবরোধ (Road block) শুরু করেন ক্ষুব্ধ জনতা। ঘাতক গাড়িতে চলে হামলা। গাড়ির কাচ ভেঙে যায়। অবরোধকারীদের দাবি, রাস্তা দীর্ঘদিন ধরে খারাপ, মেরামতি হয় না। সেই কারণেই এমন দুর্ঘটনা (Accident) ঘটেছে। রাস্তা মেরামতি নিয়ে প্রশাসনের তরফে আশ্বাস না মিললে অবরোধ চলবে বলে হুঁশিয়ারি দিয়েছেন।

Advertisement

ঘটনা মঙ্গলবার সকালের। গদাধরপুর বাজারে গিয়েছিলেন বছর পঞ্চান্নর নীলকুমার বাগদি। সেসময় আচমকাই একটি নীল রঙের গাড়ি এসে সজোরে ধাক্কা মারে তাঁকে। ঘটনাস্থলে মৃত্যু হয় নীলকুমার বাগদির। সঙ্গে সঙ্গে ছুটে আসেন আশপাশের বাসিন্দারা। ঘাতক গাড়িটিকে আটক করে জনতা। চালক পলাতক। গাড়িটিতে ‘প্রেস’ স্টিকার লাগানো। তাতে ভাঙচুর করে উত্তেজিত জনতা। মৃতদেহ ফেলে মল্লারপুর (Saithia-Mallarpur Road) রাস্তা অবরোধ করা হয়। অভিযোগ, পুলিশ ঘটনাস্থলে গেলে এসডিপিওকে ঘিরে ধরে লাঠি নিয়ে তেড়ে যায় জনতা।

[আরও পড়ুন: বায়রনের মতো সবাই চলে আসবে! ফের আদালতে ঢোকার মুখে তৃণমূলের হয়ে ব্যাট পার্থর]

মৃত নীলকুমারের ছেলে গোবিন্দ বাগদির বক্তব্য, ”রাস্তা খারাপ, গাড়ি এত গতিতে যাচ্ছিল বলে বাবাকে ধাক্কা দিয়েছে। এর একটা বিহিত চাই। আমরা তো বড়লোক নই। দিন আনি দিন খাই। আমাদের কি জীবনের দাম নেই? রাস্তা যতক্ষণ না ঠিক হবে, আমরা অবরোধ চালাব।” আরেক স্থানীয় বাসিন্দার কথায়, ”এখানে ফুটপাথ নেই, রাস্তা দীর্ঘদিন ধরে খারাপ। বলে বলেও ঠিক হয়নি। আজ এমন একটা দুর্ঘটনা ঘটে গেল। আমরা মৃতদেহ তুলতে দেব না যতক্ষণ না রাস্তা সারাইয়ের আশ্বাস পাচ্ছি।” ফলে দুপুর পর্যন্ত 

[আরও পড়ুন: ‘সম্পর্ক ভাঙতে চেয়েছিল’, প্রেমিকাকে ২০ বার কুপিয়ে খুন করেও অনুতাপহীন ধৃত সাহিল!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার