shono
Advertisement

Bankura Rail Accident: ‘ওন্দা রেল দুর্ঘটনায় TMC যুক্ত কিনা তদন্ত হোক’, আজব দাবি শুভেন্দুর, পালটা কুণালের

বাঁকুড়ার ওন্দায় দু'টি মালগাড়ির ধাক্কার কারণ ইতিমধ্যেই স্পষ্ট করেছে রেল কর্তৃপক্ষ।
Posted: 04:35 PM Jun 25, 2023Updated: 05:59 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ব্যুরো: ওন্দায় মালগাড়ির দুর্ঘটনা নিয়ে শুরু রাজনৈতিক চাপানউতোর। এই ঘটনার নেপথ্যে তৃণমূল জড়িত থাকতে পারে বলেই হাস্যকর দাবি করেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। বিজেপির এই দাবিকে আবার আমল দিতেই নারাজ তৃণমূল। পরপর দুর্ঘটনা থেকে শিক্ষা নিয়ে রেল কর্তৃপক্ষের আরও সচেতন হওয়া উচিত বলেই মনে করছেন শাসকদলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Advertisement

চলতি মাসেই বাহানাগা ট্রেন দুর্ঘটনা ঘটে। বাহানাগায় ট্রেন দুর্ঘটনার কবলে পড়ে হাওড়া থেকে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। প্রাণহানি হয় বহু। তার রেশ কাটতে না কাটতেই বাঁকুড়ার ওন্দায় দু’টি মালগাড়ির ধাক্কা। পরপর দু্র্ঘটনার কারণ নিয়ে কিছুটা সন্দেহপ্রকাশ করেছেন শুভেন্দু। তাঁর দাবি, “রেল কর্তৃপক্ষ নিশ্চয়ই দেখবে ভারতের কোথাও হচ্ছে না, পশ্চিমবঙ্গে কেন হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর লোকেরা যুক্ত কিনা তদন্ত করে দেখা উচিত।”

[আরও পড়ুন: ‘ডোন্ট আন্ডার এস্টিমেট দ্য পাওয়ার অফ কমনম্যান’, শাহরুখের ডায়লগেই রাজ্যকে বার্তা রাজ্যপালের]

শুভেন্দুর দাবিকে পাত্তা দিতেই নারাজ তৃণমূল। রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “বাহানাগার রেল দুর্ঘটনায় নিজেদের গলদ না থাকলে কেন বদলি করা হল। তারপরেও একের পর এক দুর্ঘটনা ঘটছে। রেলদপ্তর নিরাপত্তা ও রক্ষণাবেক্ষণের ব্যাপারে সম্পূর্ণ ব্যর্থ। আমরা কোন পাড়ায় গণ্ডগোল হল সেদিকে নজর দিই। এদিকে দিই না।”

উল্লেখ্য, ওন্দার রেল দুর্ঘটনার কারণ ইতিমধ্যেই স্পষ্ট করেছেন। আদ্রা ডিভিশনের ডিআরএম মণীশ কুমার স্পষ্ট জানিয়েছেন, চালক ঘুমিয়ে পড়ায় সিগন্যাল দেখতে পাননি তাই দুর্ঘটনা ঘটেছে। তাঁর দাবিতে আমল না দিয়ে শুভেন্দুর কেন এমন মন্তব্য করলেন, তা নিয়ে সর্বত্র উঠেছে হাসির রোল।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘প্রেম বন্ধ করা যাবে না’, প্রেসিডেন্সিতে ‘ভালবাসায় বাধা’ বিতর্কে পড়ুয়াদের পাশে মদন মিত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার