shono
Advertisement

Suvendu Adhikari: মিলল না পুলিশের অনুমতি, বর্ধমানের দেওয়ানদিঘিতে বাতিল শুভেন্দুর সভা

সভা বাতিল নিয়ে তুঙ্গে শাসক-বিরোধী তরজা।
Posted: 01:19 PM Dec 22, 2022Updated: 01:37 PM Dec 22, 2022

সৌরভ মাজি, বর্ধমান: মিলল না পুলিশের অনুমতি। বাতিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভা। বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘির কলিগ্রামে শুভেন্দু অধিকারীর সভা করার কথা ছিল। সভা বাতিল নিয়ে তুঙ্গে শাসক-বিরোধী তরজা।

Advertisement

আগামী বছরেই পঞ্চায়েত নির্বাচন। আসন্ন ভোটকে পাখির চোখ করে এগোচ্ছে শাসক-বিরোধী উভয়পক্ষই। সময় যত গড়াচ্ছে, ততই বাড়ছে আক্রমণের ঝাঁজ। অন্তর্কলহে জর্জরিত বঙ্গ বিজেপির কাছে নির্বাচন যেন বড়সড় চ্যালেঞ্জ। এই পরিস্থিতিতে কখনও কাঁথি আবার কখনও ডায়মন্ড হারবারে সভা করছেন শুভেন্দু অধিকারী। তা নিয়ে জটিলতা কম হচ্ছে না। বহুক্ষেত্রে জল গড়াচ্ছে কলকাতা হাই কোর্টেও।

[আরও পড়ুন: জিতেন্দ্রপত্নীর ফ্ল্যাটে তালা, জেরা করতে গিয়ে পরপর দু’বার খালি হাতে ফিরল পুলিশ]

তারই মাঝে বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘির কলিগ্রামে শুভেন্দু অধিকারীর সভা করার কথা ছিল। যে জমিতে সভা করার কথা ছিল তার মালিকরা সম্মতিপত্র দেননি। তাই স্বাভাবিকভাবেই কর্মসূচিতে মেলেনি পুলিশের অনুমতি। শুভেন্দুর সভা বাতিল হওয়ায় তৃণমূলকে নিশানা করেছে বিজেপি। দলের জেলার মুখমাত্র সৌম্যরাজ বন্দ্যোপাধ্যায় বলেন, “কাঁথিতে শুভেন্দু অধিকারীর সভা দেখে ভয় পেয়েছে তৃণমূল। পুলিশকে দলদাসে পরিণত করে সভার অনুমতি দেয়নি। তাই বাতিল হয়েছে।”

জেলা তৃণমূল মুখপাত্র প্রসেনজিৎ দাস অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, “যাদের জমি তারা সম্মতি দেয়নি তাই পুলিশের অনুমতিও মেলেনি। আর তৃণমূল পুলিশকে নিয়ে রাজনীতি করে না। ওটা বিজেপির স্বভাব। কেন্দ্রীয় এজেন্সিগুলোকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করে বিজেপি। আর কয়েকদিন আগে যেখানে সভা হওয়ার কথা ছিল তার পাশের গ্রামে কম্বল বিলি করতে গিয়েছিল ওরা। যতজন বিজেপি নেতা গিয়েছিলেন বিলি করতে নেওয়ার লোক তার থেকে কম ছিল।”

[আরও পড়ুন: দলীয় সহকর্মীদের প্রতিষ্ঠা দিবসের আগাম শুভেচ্ছা, ফের তৃণমূলের পাশে থাকার বার্তা পার্থর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার