shono
Advertisement

‘হলুদ ফাইল খুললে পালানোর জায়গা পাবেন না’, নাম না করে অর্জুনকে হুঁশিয়ারি সোমনাথের?

নাম না করে সোমনাথ শ্যামকে পালটা 'পাপী' কটাক্ষ অর্জুনের।
Posted: 09:12 PM Dec 24, 2023Updated: 09:16 PM Dec 24, 2023

অর্ণব দাস, বারাকপুর: পার্টির ঊর্ধ্বে কেউ নয়। জেলা নেতৃত্বের কড়া বার্তার পরও থামছে না অর্জুন সিং ও সোমনাথ শ্যামের লড়াই। রবিবারও বারাকপুরের সাংসদকে হুঙ্কার জগদ্দলের বিধায়কের। ভাটপাড়া পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের আতপুরে দলীয় রক্তদান শিবিরে বক্তব্য রাখার সময় ফাইল নিয়ে হুঁশিয়ারি দেন সোমনাথ শ্যাম।

Advertisement

নাম না করে এদিন তিনি বলেন, “আপনি বড় বড় কথা বলছেন। আমার কাছে একটি হলুদ ফাইল আছে। সেই ফাইল আমি খুব তাড়াতাড়ি খুলব। সেদিন পালানোর জায়গা পাবেন না। সাদ্দাম হোসেনের মতো লুকনোর কোনও জায়গা খুঁজে নিন।” সাংসদের বিরুদ্ধে এদিন চুরির অভিযোগও তোলেন দলীয় বিধায়ক। সোমনাথের কথায়, “আপনার থেকে বড় চোর কে আছে? চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছেন, ভাটপাড়া পুরসভার লুট করে খেয়েছেন। রাবণের পেটেও অত কিছু যায়নি যা আপনার পেটে গিয়েছে। ওই পেট চিরে সব বার করব।”

[আরও পড়ুন: রেখার কথায় অমিতাভের চোখে জল! KBC-র মঞ্চে ‘কোটি টাকার’ মুহূর্ত]

প্রয়োজনে পদত্যাগ করে মুখোমুখি লড়াইয়েরও চ্যালেঞ্জ ছোড়েন সোমনাথ। তাঁর হুঁশিয়ারি, “আপনি বলছেন ঝান্ডা সরিয়ে আসতে। আমি বলছি পদত্যাগ করে আসুন, আমিও পদত্যাগ করে আসব। কত বুকের পাটা আছে দেখিয়ে দেব।” এদিনও ফের ভাটপাড়ায় দলীয় কর্মী ভিকি যাদব খুনের ঘটনার অর্জুনকে নিশানা করেন তিনি।

যদিও অর্জুন অবশ্য এর উত্তরে বেশি কিছু বলেননি। জগদ্দলের চাঁপদানি জুটমিলের কাছে জুট টেক্সটাইল ওয়ার্কার্স ইউনিয়নের সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “ভিকি যাদব খুনে পাপ্পু সিংয়ের কোনও যোগসূত্র পুলিশ আদালতে দেখাতে পারেনি। আদালতের এই লড়াই আমরা লড়ব।” একইসঙ্গে বারাকপুরের সাংসদের সংযোজন, “বিজেপির সঙ্গে তো আমাদের লড়তেই হবে, একই সঙ্গে দলের অভ্যন্তরে যে পাপীরা আছে, তাদের বিরুদ্ধেও আমাদের লড়তে হবে।” তাঁর ভাইপো পাপ্পু রাজনীতির ময়দানে পা রাখবেন বলেই জানান অর্জুন সিং।

[আরও পড়ুন: ছুটে আসছে ট্রেন, ২ সন্তানকে বুকে আগলে বাঁচালেন মা, ভিডিও দেখলে শিউরে উঠবেন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার