shono
Advertisement
Madan Mitra

'তৃণমূলে কিলবিল করছে CPM, গায়ের নোংরা ঝাড়ার চেষ্টা', গণপিটুনি নিয়ে 'সাফাই' মদনের

একের পর এক গণপিটুনি নিয়ে বলতে গিয়ে ফের বামেদের বিঁধলেন কামারহাটির দাপুটে নেতা। দলের কর্মীদের ক্লিনচিট না দিতে পারলেও তাঁর দাবি, যদি তৃণমূল যুক্ত থেকে থাকে তবে এই শিক্ষার নেপথ্যে সিপিএম।
Published By: Tiyasha SarkarPosted: 10:48 AM Jul 10, 2024Updated: 12:39 PM Jul 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে প্রতিদিনই প্রকাশ্যে আসছে গণপিটুনির ঘটনা। সেই তালিকায় রয়েছে মদন মিত্রের(Madan Mitra) কামারহাটিও। একের পর এক গণপিটুনি নিয়ে বলতে গিয়ে ফের বামেদের বিঁধলেন কামারহাটির দাপুটে নেতা। দলের কর্মীদের ক্লিনচিট না দিতে পারলেও তাঁর দাবি, যদি তৃণমূল যুক্ত থেকে থাকে তবে এই শিক্ষার নেপথ্যে সিপিএম।

Advertisement

মদন মিত্র মানেই বিতর্ক। কখনও নিজের কীর্তি কলাপ, কখনও আবার মনের কথা প্রকাশ্যে বলে বিতর্কে জড়িয়েছেন কামারহাটির এই কালারফুল তৃণমূল নেতা। তবে তাতে বদলে যাননি তিনি। এখনও প্রয়োজনের দলের বিরুদ্ধে মুখ খুলতে দেখা যায় তাঁকে। একের পর গণপিটুনির ঘটনায় যে তৃণমূলের নাম জড়িয়েছে এবার সেই ইস্যুতে মুখ খুললেন মদন মিত্র। ঠিক কী বলেছেন এই তৃণমুল নেতা? তাঁর কথায়, "যদি তৃণমূলের ছেলেরা যুক্ত থেকে থাকে সেক্ষেত্রে ওরা বোধহয় সিপিএমের থেকে শিক্ষা নিয়েছে। ৩৪ বছর ধরে ওরাই তো গণপিটুনি, গণলুট করেছে।" মদন মিত্রের কথায়, "সরষের ভিতর যদি ভূত থেকে তাহলে তো বাছাই করতে হবে।"

[আরও পড়ুন: নজির গড়া পারফরম্যান্সে দুরন্ত ইয়ামাল, ফ্রান্সকে ছিটকে ইউরো ফাইনালে স্পেন]

মদন মিত্র আরও বলেন, "এসবে যুক্তদের ব্যাকগ্রাউন্ড সিপিএম, বিজেপি। বিজেপি, সিপিএম হয়ে এখন তৃণমূলে মাথা গুঁজে গোটা গায়ের নোংরাটা তৃণমূলের গায়ে লেপে দেওয়ার চেষ্টা করছে। তৃণমূলের ভিতর সিপিএম কিলবিল করছে। তৃণমূলের মধ্যে বসে সিপিএমের ছেলেরা নোংরামো করছে। এব্যাপারে কড়া পদক্ষেপ করা উচিত।”

[আরও পড়ুন: টিম ইন্ডিয়ার ব্যাটিং ও বোলিং কোচ হিসেবে কাকে পছন্দ? জানিয়ে দিলেন গম্ভীর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে প্রতিদিনই প্রকাশ্যে আসছে গণপিটুনির ঘটনা। সেই তালিকায় রয়েছে মদন মিত্রের কামারহাটিও।
  • একের পর এক গণপিটুনি নিয়ে বলতে গিয়ে ফের বামেদের বিঁধলেন কামারহাটির দাপুটে নেতা।
  • দলের কর্মীদের ক্লিনচিট না দিতে পারলেও তাঁর দাবি, যদি তৃণমূল যুক্ত থেকে থাকে তবে এই শিক্ষার নেপথ্যে সিপিএম।
Advertisement