shono
Advertisement

ট্রেনের ধাক্কায় মেট্রোকর্মীর অন্তঃসত্ত্বা স্ত্রী ও সন্তানের মৃত্যু, দুর্ঘটনা নাকি আত্মহত্যা?

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 05:07 PM Feb 16, 2023Updated: 05:07 PM Feb 16, 2023

সুব্রত বিশ্বাস: ট্রেনের ধাক্কায় মৃত্যু হল মেট্রো কর্মীর অন্তঃসত্ত্বা স্ত্রী ও তার পাঁচ বছরের সন্তানের। বুধবার রাতে দমদম ক‌্যান্টনমেন্ট ও দমদমের (Dumdum) মাঝে ঘটেছে এই দুর্ঘটনা। এই মৃত্যু নিছকই দুর্ঘটনা? নাকি আত্মহত্যা? উঠছে প্রশ্ন। রহস্যভেদ করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত গৃহবধূর স্বামী শিবচরণ রজক। মেট্রো রেলের কর্মী তিনি। উত্তর দমদমের পঞ্চানন সরকার রোডের একটি ফ্ল‌্যাটে থাকতেন রজক দম্পতি। রেল পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ডাউন ট্রেনে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ পৌঁছে দেখতে পায় মহিলা ও তাঁর সন্তানের ছিন্নভিন্ন দেহ। প্রত‌্যক্ষদর্শীদের সন্ধান না পাওয়ায় পুলিশ আত্মহত‌্যা না দুর্ঘটনা সে সম্পর্কে স্থির সিদ্ধান্তে আসতে পারেনি। ময়নাতদন্তের রিপোর্টের জন‌্য অপেক্ষা করছে রেল পুলিশ। মৃত মহিলা অন্তঃসত্ত্বা ছিলেন বলে জেনেছে পুলিশ।

[আরও পড়ুন: স্কুলের অনুষ্ঠানের চাঁদা দেওয়া ঘিরে অশান্তি, ছাত্র-শিক্ষক সংঘর্ষে রণক্ষেত্র মালদহ]

সূত্রের খবর, পারিবারিক কোনও সমস‌্যা ছিল কি না তা স্পষ্ট নয়। প্রতিবেশীদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মৃতার স্বামী শিবচরণ রজককে জিজ্ঞাসাবাদ করবে। মহিলা সন্তানকে নিয়ে লাইন পারাপারের চেষ্টা করার সময় দুর্ঘটনা ঘটেছিল কি না, তা স্পষ্ট করতে নির্দিষ্ট ট্রেনের চালককে জিজ্ঞাসা করবে পুলিশ। তবে ময়নাতদন্তের পরই স্পষ্ট হবে এটা দুর্ঘটনা না আত্মহত‌্যার ঘটনা।

[আরও পড়ুন: ‘আপনাদের ভবিষ্যৎ নিশ্চিত’, ষাটোর্ধ্ব মহিলাদের ‘লক্ষ্মীর ভাণ্ডার’ নিয়ে মন্তব্য মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement