shono
Advertisement

জামাইবাবুর মাদক বিক্রির টাকা লুকিয়েই বিপদ, মালদহ থেকে ৩৩ লক্ষ টাকা-সহ গ্রেপ্তার দুই শ্যালক

NDPS আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
Posted: 04:44 PM Feb 02, 2023Updated: 05:08 PM Feb 02, 2023

বাবুল হক, মালদহ: তিন মাসের ব্যবধানে তৃতীয়বার। ফের মালদহ (Maldah) থেকে উদ্ধার মাদক পাচারের লক্ষ লক্ষ টাকা। ৩৩ লক্ষেরও বেশি টাকা পুলিশ উদ্ধার করল কালিয়াচক থেকে। গ্রেপ্তার হয়েছে ২ জন। তাদের নাম জসিমউদ্দিন আহমেদ ও রবিউল ইসলাম। তাদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে (NDPS) মামলা রুজু করা হয়েছে।

Advertisement

কালিয়াচক (Kaliachak) পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবরের ভিত্তিতে কালিয়াচক থানা এলাকার মোজামপুরে একটি বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। তাতেই উদ্ধার হয় ৩৩ লক্ষ ৩ হাজার ১০০ টাকা। এই টাকা আসলে রাজু ওরফে ইব্রাহিমের। তার বাড়ি শ্রীরামপুর নামে কালিয়াচকেরই একটি জায়গায়। এই রাজুর দুই ভগ্নিপতি জসিমউদ্দিন ওরফে আলম ও রবিউল ওরফে রব্বি। এই ঘটনায় তারাও জড়িয়েছে। রাজু মাদক পাচারকারী (Drug smuggler) বলে কুখ্যাত। ব্রাউন সুগার (Brown Sugar) বিকিকিনিতে জড়িত সে। সেটাই তার একমাত্র আয়ের পথ।

[আরও পডুন: সুস্থ গণতন্ত্র ফেরাতে কংগ্রেসকে শক্তিশালী করা ছাড়া বিকল্প নেই, মত ইতিহাসবিদ রামচন্দ্র গুহর]

পুলিশ জানতে পেরেছে, রাজু মাদক নিয়ে এসে মজুত করত শ্যালকদের বাড়িতে। অর্থাৎ জসিমউদ্দিন ও রবিউলের বাড়িতে থাকত মাদক। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে তাদের বাড়িতে হানা দেয়। উদ্ধার হয় নগদ টাকা। গ্রেপ্তার হয় জসিমউদ্দিন ও রবিউল। তাদের বিরুদ্ধে এনডিপিএস আইনের দুটি ধারায় মামলা দায়ের হয়েছে।

[আরও পডুন: কাজ চলাকালীন শ্রীরামপুরের স্টিল কারখানায় বিস্ফোরণ, নিহত ২ শ্রমিক]

মাস চারেক আগে এই কালিয়াচক থেকেই উদ্ধার হয়েছিল ৪০ লক্ষ টাকা।  তারপর গাজোল থেকেও প্রচুর টাকা উদ্ধার করে পুলিশ। এ নিয়ে তিনবার মালদহ জেলা থেকে এই বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার হল। এই সব টাকাই মাদক পাচারের বলে মনে করা হচ্ছে। তাতে উদ্বিগ্ন পুলিশ প্রশাসন।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার