shono
Advertisement

পাচারের আগেই পর্দাফাঁস! সিউড়ি থেকে ধৃত দুই আন্তঃরাজ্য অস্ত্র কারবারি

উদ্ধার হয়েছে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরির সরঞ্জাম।
Posted: 09:24 PM Jun 06, 2021Updated: 09:25 PM Jun 06, 2021

নন্দন দত্ত, সিউড়ি: আন্তঃরাজ্য দুই অস্ত্র কারবারিকে গ্রেপ্তার করল কলকাতার বিশেষ তদন্তকারী দল। রবিবার দুপুরে কলকাতা (Kolkata) হেডকোয়াটার্সের বিশেষ তদন্তকারী দল ও সিউড়ি পুলিশের যৌথ অভিযানে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর থেকে ধরা পড়ে অভিযুক্তরা। তাঁদের কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও এক বস্তা বোমা তৈরির মশলা উদ্ধার করা হয়েছে।

Advertisement

ঝাড়খণ্ড থেকে একটি লরিতে সিউড়ি (Suri) হয়ে ওই ধৃতরা অস্ত্র পাচার করছিল। গোপন সূত্র মারফত তদন্তকারীরা তা জানতে পারে। সেই মতো সিউড়ির কাছে লরিটিকে আটকায় পুলিশ। সেখানেই গ্রেপ্তার করা হয় ২ জনকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হুগলির বাসিন্দা। লকডাউনে লরিতে করে অস্ত্রপাচার করত। বিহারের মুঙ্গের থেকে ঝাড়খণ্ড হয়ে লরি পালটে পালটে তারা অস্ত্র নিয়ে যাতায়াত করত। পুলিশ জানিয়েছে, অস্ত্রের এই চোরাচালানের খবর তাদের কাছে আগে থেকেই ছিল। দলের অন্যতম পাণ্ডা মহম্মদ সামশের আলমকে গ্রেপ্তার করা গিয়েছে বলে খবর।

[আরও পড়ুন: ছক কষেই চুঁচুড়ায় দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ! বিজেপি নেতার অডিও ক্লিপে বিতর্ক]

জেলা পুলিশসুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি জানান, “রাজ্যের তদন্তকারী দল সিউড়ি থানার সহযোগিতায় এই অভিযান চালায়। এ বিষয়ে বাকি তথ্য তদন্তকারী দল দিতে পারবে। তবে দু’জন গ্রেপ্তার হয়েছে।”

[আরও পড়ুন: ভাটপাড়ায় বোমাবাজিতে বিজেপি কর্মীর মৃত্যু, অর্জুন সিংকেই দুষলেন তৃণমূল বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement