‘ও নিজে তফসিলি’, সুজাতার ‘ভিখারি’মন্তব্যের সাফাই মমতার

02:36 PM Apr 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসানসোলের (Asansol) নির্বাচনী জনসভা থেকে শনিবার সুজাতা মণ্ডল খাঁ’র বিতর্কিত মন্তব্য-সহ একাধিক ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। কাটোয়ার সভা থেকে পালটা দিলেন মমতা। জানালেন, বিতর্কিত মন্তব্য করায় সতর্ক করা হয়েছে বিজেপি সাংসদের স্ত্রী সুজাতাকে।

Advertisement

৬ এপ্রিল অর্থাৎ তৃতীয় দফায় ভোট ছিল হুগলির আরামবাগ আসনে। ওইদিনই একটি সংবাদমাধ্যমে সুজাতা মণ্ডল খাঁ বলেন, “এখানকার এসসি-এসটি ভোটাররা হচ্ছে স্বভাব ভিখিরি। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ওদের জন্য এত কিছু করেছে। তা সত্ত্বেও সামান্য কিছু টাকার জন্য ওরা বিজেপির কাছে বিক্রি হয়ে গেল।” এই মন্তব্যের জেরে শুক্রবার তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁকে শোকজ করে কমিশন। কিন্তু শনিবার সকাল পর্যন্ত এপ্রসঙ্গে প্রকাশ্যে কোনও মন্তব্য করেনি তৃণমূল। তা নিয়ে আসানসোলের সভা থেকে মমতাকে আক্রমণ করেন মোদি। কাটোয়ার জনসভা থেকে জবাবে মমতা বললেন, “ও নিজে তফশিলি, আপনারা জানেন ভোটের দিন ওকে কীভাবে মারধর করা হয়েছে। তফসিলি হয়ে নিজেদের সম্পর্কে দু-এক কথা বলেছে। আমরা ওকে সতর্ক করেছি।”

[আরও পড়ুন: ‘সিআইডি তদন্তের নির্দেশ দেব, কাউকে ছাড়ব না’, অডিও ক্লিপ ফাঁস নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি মমতার]

শুক্রবার যে অডিও ক্লিপ প্রকাশ্যে এনেছে বিজেপি, সেটির সত্যতাও এদিন স্বীকার করে নেন মমতা। বলেন, “আমি কোনও অন্যায় কথা বলিনি। বডি গুলো রেখে দিতে বলেছিলাম। কারণ, ওইদিন শীতলকুচিতে ভোট ছিল। আমার পক্ষে সেখানে যাওয়া সম্ভব ছিল না।” এরপরই সরাসরি নরেন্দ্র মোদিকে তোপ দেগে মমতা বলেন, “লজ্জা করে না মুখ্যমন্ত্রীর ফোন ট্যাপ করছেন, প্রধানমন্ত্রী আপনি পদত্যাগ করুন। তদন্ত শুরু হচ্ছে, আপনাকেও ছাড়ব না।” আসানসোলের সভায় ফার্স্ট ট্র্যাক আদালত নিয়ে প্রধানমন্ত্রীর করা মন্তব্য ভিত্তিহীন বলে দাবি করেন মমতা। সকলের সামনে তুলে ধরেন পরিসংখ্যান।

[আরও পড়ুন: কামারহাটিতে বুথের মধ্যেই মৃত্যু বিজেপির পোলিং এজেন্টের, রিপোর্ট তলব কমিশনের]

Advertisement
Next