shono
Advertisement

উন্নয়নের স্বার্থে রেকর্ড সংখ্যক ভোটদানের পরামর্শ শাহের, কোভিড বিধি মানার আরজিতে টুইট মোদির

অষ্টম দফায় ফের বাংলায় টুইট শাহের।
Posted: 09:58 AM Apr 29, 2021Updated: 09:58 AM Apr 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট পার্বণের শুরু থেকেই প্রতি দফার সকালে টুইট করেছেন শাহ-মোদি। রাজ্যবাসীর কাছে ভোটদানের আরজি জানিয়েছেন। অষ্টম দফাতেও অন্যথা হল না। কোভিড বিধি মেনে ভোটদানের পরামর্শ দিলেন মোদি (Narendra Modi)। “উন্নয়ন সুনিশ্চিত করতে অধিক সংখ্যায় ভোট দান করুন”, টুইটে লিখলেন শাহ।

Advertisement

বৃহস্পতিবার সকালে টুইটে প্রধানমন্ত্রী লেখেন, “আজ বাংলায় অষ্টম দফার নির্বাচন হচ্ছে। নাগরিকদের কাছে অনুরোধ, কোভিড বিধি মেনে নিজেদের নাগরিক অধিকার প্রয়োগ করুন। গণতন্ত্রের উৎসবে শামিল হন।” তবে এদিন কোনও রাজনৈতিক বার্তা দেননি তিনি।

 

[আরও পড়ুন: ভোটের আগের রাতে তৃণমূল প্রার্থীর ‘গাড়ির ধাক্কায়’ মৃত্যু সিপিএম কর্মীর, উত্তপ্ত ডোমকল]

তবে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর টুইটে ছিল রাজনৈতিক ইঙ্গিত। তিনি লেখেন, “আজ বাংলায় অষ্টম দফার অর্থাৎ অন্তিম পর্বের নির্বাচন। আমি এই পর্বের সকল ভোটারদের কাছে আবেদন জানাচ্ছি, পূর্বের সাত দফা নির্বাচনের মতোই আপনারও বাংলায় উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে উৎসাহের সঙ্গে অধিক সংখ্যায় ভোট দান করুন।

 

গণতন্ত্র রক্ষার স্বার্থে টুইটে প্রত্যেককে ভোট দেওয়ার কথা বলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। উল্লেখ্য, আজ অর্থাৎ বৃহস্পতিবার উত্তর কলকাতা-সহ মোট ৪ জেলার ৩৫ টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ পর্ব। মালদহ, মুর্শিদাবাদ, বীরভূমের বেশ কয়েকজন হেভিওয়েটের ভাগ্য পরীক্ষা আজ। এছাড়া পুনর্নির্বাচন কোচবিহারের শীতলকুচির ১২৬ নং বুথেও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement