Advertisement

দুর্ঘটনার কবলে রাজ্যের মন্ত্রী, গাড়ির চাকা ফেটে বিপত্তি

10:23 PM Jul 05, 2021 |
Advertisement
Advertisement

অভিষেক চৌধুরী, কালনা: দুর্ঘটনার (Accident) কবলে রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী (WB Minister Siddiqullah Chowdhury)। সোমবার বিকেলে মেমারি থানার কামালপুর ব্রিজের কাছে মেমারি-সাতগাছিয়া রোডে মন্ত্রীর গাড়ির চাকা ফেটে যায়। সঙ্গে সঙ্গে গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। উলটোদিক থেকে আসা একটি পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয় মন্ত্রীর গাড়ির। তবে গাড়ির গতি কম থাকায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রেহাই পায় দুই গাড়ির চালক ও মন্ত্রী।

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে আসে মেমারি থানার পুলিশ। আহত মন্ত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য মন্ত্রী তথা মন্তেশ্বরের বিধায়ককে নিজের বাড়ি অর্থাৎ কাটোয়ার করজগ্রামে পৌঁছে দেয় পুলিশ। সেখানে কাটোয়া মহকুমা হাসপাতাল থেকে আসা চিকিৎসকরা চিকিৎসা করছেন। অন্যদিকে পিক আপ ভ্যানের চালক হাতে আঘাত নিয়ে পাহাড়হাটি হাসপাতালে ভরতি রয়েছেন।

[আরও পড়ুন: দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের দ্রুত ট্যাব পাইয়ে দিতে ব্যাংক নথি জমার সময় বেঁধে দিল শিক্ষাদপ্তর]

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেল ৪টে ১০ নাগাদ দুর্ঘটনাটি ঘটে। মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরির গাড়ি এদিন মেমারি থেকে সাতগাছিয়ার দিকে যাচ্ছিলন। সেইসময় মন্ত্রীর গাড়ির সামনের ডানদিকের চাকাটি ফেটে যায়। গতি কম থাকলেও নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ডানদিকে বেঁকে যায়। ফলে সাতগাছিয়ার থেকে মেমারির দিকে যাওয়া পিক আপ ভ্যানটির সঙ্গে মন্ত্রীর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মন্ত্রীর হাতে আঘাত লেগেছে। অপর গাড়ির চালকও সামান্য আহত হয়েছেন। দুর্ঘটনা প্রসঙ্গে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী বলেন, “মায়ের শরীর খারাপ। এই কারণেই তাঁর চিকিৎসার জন্য বাড়ি যাচ্ছিলাম। চলন্ত অবস্থায় গাড়ির টায়ারটি ফেটে যায়। তারপরেই এই দুর্ঘটনা। হাতে লেগেছে। কিছুটা রক্তও বেরিয়েছে।” মন্ত্রীর ডান হাত ও আঙুলে আঘাত লেগেছে। 

[আরও পড়ুন: পঞ্চায়েত অফিসে চড়াও-বিক্ষোভ, আরাবুলপুত্রর গাড়ি ভাঙচুর, রণক্ষেত্র ভাঙড়]

Advertisement
Next