shono
Advertisement

West Bengal Panchayat Election 2023: ‘রাজ্যপালের উচিত নিরপেক্ষ ভূমিকা পালন করা’, মন্তব্য শোভনদেবের, বিরোধীদেরও বিঁধলেন মন্ত্রী

রাজ্যে অশান্তির জন্য বিরোধীদেরই দুষলেন মন্ত্রী। 
Posted: 04:49 PM Jun 18, 2023Updated: 04:52 PM Jun 18, 2023

অর্ণব দাস, বারাকপুর: সম্প্রতি রাজ্যপালের সঙ্গে রাজ্যের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। এরই মাঝে এবার রাজ্যপাল সিভি আনন্দ বোসকে নিয়ে মুখ খুললেন রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। বললেন, “রাজ্যপালের উচিত নিরপেক্ষ ভূমিকা পালন করা।” অশান্তির জন্য বিরোধীদেরই দুষলেন তিনি। 

Advertisement

সামনেই পঞ্চায়েত ভোট। নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে দলের নেতাদের নিয়ে খড়দহ পুরসভায় বৈঠকে বসেছিলেন কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। বৈঠকের পর তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানেই রাজ্যপালের ভূমিকা নিয়ে মুখ খোলেন তিনি। বলেন, “নিরপেক্ষ ভূমিকা পালন করা উচিত। রাজ্যপালের কোনও একটি রাজনৈতিক দলের প্রতিনিধি হয়ে কাজ না করে সব দলের প্রতিনিধি হয়ে নিরপেক্ষভাবে কাজ করা উচিত।” বিরোধীদের দুষে তিনি বলেন, “তৃণমূলের নির্দল প্রার্থীদের ভগবান বলে মনে করছেন বিরোধীরা। তাই মানুষ ভগবানের পিছনে যেমন ছোটে, ঠিক বিরোধীরা সেই ভাবেই নির্দল প্রার্থীদের পিছনে ছুটছেন এবং উসকানি দিচ্ছেন। তার জন্যই রাজ্যের বিভিন্ন জায়গায় অশান্তি হচ্ছে।” অর্থাৎ অশান্তির জন্য বিরোধীদের দায়ী করছেন তিনি।

[আরও পড়ুন: পারিবারিক বিবাদ রাজনীতির ময়দানেও! প্রার্থী হতে না পেরে ক্ষুব্ধ বিধায়ক সাবিত্রী মিত্রর জামাই]

প্রসঙ্গত, পঞ্চায়েতের মনোনয়নকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল গোটা বাংলা। মনোনয়ন পর্ব শেষেও অশান্তি জারি। উত্তপ্ত এলাকা পরিদর্শনে গিয়েছেন খোদ রাজ্যপাল সিভি আনন্দ বোস। তা নিয়ে আগেও ক্ষোভ প্রকাশ করেছিল শাসকদল।

[আরও পড়ুন: পরিবারের ভাঙন রোধে বার্তা দিতে নির্দলের প্রতীক এবার ‘সুখী পরিবার’, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার