shono
Advertisement

WB Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত পুরুলিয়া, আদ্রায় গুলিতে মৃত্যু তৃণমূল নেতার

গুরুতর জখম তাঁর নিরাপত্তা রক্ষী।
Posted: 08:16 PM Jun 22, 2023Updated: 09:42 AM Jun 23, 2023

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: পঞ্চায়েত নির্বাচনের (Panchayat Election) আবহে এবার উত্তপ্ত হয়ে উঠল পুরুলিয়া। রেল শহর আদ্রায় ভর সন্ধেবেলা গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল (TMC) নেতার।  তাঁকে গুরুতর জখম অবস্থায় রঘুনাথপুর সুপার স্পেশ্য়ালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয়।  আদ্রা (Adra)টাউন তৃণমূল সভাপতি ধনঞ্জয় চৌবের। তাঁর নিরাপত্তা রক্ষীও শেখর দাস ও গুলিবিদ্ধ বলে জানা গিয়েছে। এই ঘটনায় ফের রেল শহর আদ্রার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল। 

Advertisement

গুলিবিদ্ধ আদ্রার টাউন তৃণমূল সভাপতি ধনঞ্জয় চৌবে।

জানা গিয়েছে, ধনঞ্জয় চৌবে আদ্রার পাণ্ডে মার্কেটের কাছে দলীয় কার্যালয়ে বসেছিলেন। এমন সময় আচমকা তাঁকে লক্ষ্য করে গুলি চলে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তাঁকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন নিরাপত্তা রক্ষী তন্ময় পাল। লুটিয়ে পড়়েন তাঁরা। তড়িঘড়ি উদ্ধার করে রঘুনাথপুর (Raghunathpur) সুপার স্পেশ্য়ালিটি হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, গুরুতর আহত ধনঞ্জয় চৌবে। হাসপাতালে যাওয়ার পর মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।  প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সেমি অটোমেটিক রাইফেল থেকে গুলি ছোঁড়া হয়েছে। পাঁচটি গুলি লেগেছে তাঁর শরীরে। কে বা কারা তাঁর উপর হামলা চালাল, তা এখনও অজ্ঞাত।

[আরও পড়ুন: ভারী ব্যাগের চাপে বিপন্ন শৈশব, পড়ুয়াদের স্কুলব্যাগের ওজন বেঁধে দিল কর্ণাটক সরকার]

স্থানীয় সূত্রে খবর, জখম ধনঞ্জয় চৌবে আদ্রা টাউন তৃণমূলের সভাপতি। দলের রাজ্য সাধারণ সম্পাদক স্বপন বেলথরিয়ার ঘনিষ্ঠ তিনি। এমনিতে এলাকায় বেশ ডাকাবুকো এবং একইসঙ্গে বিতর্কিত নেতা বলেই পরিচিত। তাঁর উপর এই হামলায় কার্যত হতচকিত এলাকাবাসী। উদ্বিগ্ন জেলা তৃণমূল নেতৃত্ব। এর আগে বারবার আদ্রা শহর একাধিক হত্যাকাণ্ডের ঘটনায় খবরের শিরোনামে উঠে আসে। কিন্তু রাজনৈতিক খুনের ঘটনা সম্ভবত এই প্রথম।

[আরও পড়ুন: রাজ্যপাল-নির্বাচন কমিশন দ্বন্দ্ব, রাজীব সিনহার পাশে দাঁড়িয়ে ‘লড়ে নেওয়া’র বার্তা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার