shono
Advertisement

হুমায়ুন কবীরের পর নিয়ামত শেখ, ভোটের মুখে এবার ‘বেসুরো’ হরিহরপাড়ার তৃণমূল বিধায়ক

তৃণমূল প্রার্থী আবু তাহের খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন হরিহরপাড়ার তৃণমূল বিধায়ক।
Posted: 10:41 PM Mar 24, 2024Updated: 10:41 PM Mar 24, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: হুমায়ুন কবীরের পর নিয়ামত শেখ। ভোটের মুখে ‘বেসুরো’ তৃণমূল বিধায়ক। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হরিহরপাড়ার তৃণমূল বিধায়ক নিয়ামত শেখ। তবে দলের নির্দেশে তাঁর হয়ে প্রচার করবেন বলেই জানান। হরিহরপাড়ার বিধায়কের ‘ক্ষোভ’কে অবশ্য বিশেষ গুরুত্ব দিতে চান না বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী আবু তাহের খান। সকলে কাঁধে কাঁধ মিলিয়ে ভোট বৈতরণী পার হবেন বলেই বিশ্বাস তাঁর।

Advertisement

নিয়ামত শেখের অভিযোগ, দলে তাঁদের অনেক পরে এসেও সাংসদ ও সভাপতি হয়েছেন আবু তাহের খান। অথচ একবারের জন্য তিনি হরিহরপাড়ায় আসেননি। তিনি আরও বলেন, “পঞ্চায়েত নির্বাচনের সময় তৃণমূল কর্মীদের উপর বোমা ছুঁড়েছে বিরোধীরা। কর্মীরা জখম হয়েছিলেন। ৪২টি বোমা মারা হয়েছিল। অথচ একবারের জন্য খোঁজ নেননি সাংসদ। রাজ্য নেতৃত্বকে জানিয়েছিলাম।” বিদায়ী সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দলের হয়ে ভোট প্রচার করবেন বলেই জানিয়েছেন বিধায়ক।

[আরও পড়ুন: রোজভ্যালির আমানতকারীদের টাকা ফেরানোর উদ্যোগ, হাই কোর্টের নির্দেশে খুলল ওয়েবসাইট]

এই প্রসঙ্গে নিয়ামত শেখ বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হুকুম মানব। অন্য কারও হুকুম মানব না।” তৃণমূলের প্রার্থী ঘোষণা হয়েছে গত ১০ মার্চ। তা সত্ত্বেও এতদিন কেন প্রচারে কেন দেখা গেল না নিয়ামত শেখকে? ক্ষোভেই কি প্রচার করলেন না? সে জল্পনা অবশ্য উড়িয়ে দিয়েছেন খোদ বিধায়ক। তিনি বলেন, “সময় দিতে পারেনি। তাই ভোট প্রচার হয়নি। তবে রবিবার থেকে শুরু করেছি। বিধানসভা এলাকার দশটি অঞ্চলের কর্মীদের ডেকে বৈঠক করা হয়েছে। প্রত্যেককে বলা হয়েছে দলের হয়ে ভোট করতে হবে।” অন্যদিকে মুর্শিদাবাদ লোকসভার তৃণমূল প্রার্থী আবু তাহের খান বলেন, “কারও মান-অভিমান থাকতেই পারে। সব ঠিক হয়ে যাবে। এবং সকলেই ভোট প্রচারে নামবেন বলেই আমার বিশ্বাস।”

[আরও পড়ুন: রামরাজ্যেই প্রার্থী ‘রাম’ অরুণ গোভিল, হিমাচলে বিজেপির টিকিটে লড়বেন ভূমিকন্যা কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement