shono
Advertisement

West Bengal Panchayat Election 2023: ‘এতদিন যিনি কাজ করেছেন, ভবিষ্যতেও করবেন’, ভোটের আগে শতাব্দীর মুখে অনুব্রত স্তুতি

অনুব্রতকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন শতাব্দী রায়।
Posted: 02:32 PM Jun 24, 2023Updated: 03:17 PM Jun 24, 2023

নন্দন দত্ত, সিউড়ি: পঞ্চায়েত নির্বাচনের দামামা বেজে গিয়েছে। গ্রামবাংলার অলিগলিতে রাজনৈতিক উত্তাপ। তারই মাঝে বীরভূমে নেই অনুব্রত। গরু পাচার মামলায় অভিযুক্ত অনুব্রত এখন তিহাড় জেলবন্দি। তাঁকে ছাড়াই ভোটের (WB Panchayat Poll 2023) প্রচারে ব্যস্ত বীরভূমের তৃণমূল নেতৃত্ব। ভোটপ্রচারে বেরিয়ে সেই অনুব্রতকে স্মরণ করলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়।

Advertisement

জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন শতাব্দী। সিউড়িতে ভোট প্রচারের ফাঁকে তিনি বলেন, “যে দলের জন্য এতদিন কাজ করেছে, তাঁকে মনে না রাখা অকৃতজ্ঞতা। আমি মনে করি কৃতজ্ঞতা জ্ঞাপন করা উচিত। এখন আইনের জন্য বাইরে রয়েছেন। এতদিন যিনি কাজ করেছেন, ভবিষ্যতেও করবেন।”

[আরও পড়ুন: করমণ্ডল দুর্ঘটনা: ১৩ মৃতদেহের দাবিদার ৩৬, দিল্লিতে যাচ্ছে ডিএনএ-র নমুনা]

গরু পাচার মামলায় (Cattle Smuggling Case) গ্রেপ্তার হয়েছেন অনুব্রত। রাজনৈতিক মহলের মতে, তা তৃণমূল নেতৃত্বের জন্য বড়সড় ধাক্কা। তবে তা সত্ত্বেও অনুব্রতর জন্য দলীয় স্তরে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। গত বছর আগস্টে গ্রেপ্তারির পর প্রায় দশমাস কেটে গেলেও জেলা তৃণমূল সভাপতি পদে আসীন ‘কেষ্ট’। বারবার দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলাতেও অনুব্রতকে নিয়ে সহানুভূতির সুর শোনা গিয়েছে। বীরভূম জেলা তৃণমূলের কোর কমিটির অন্যতম সদস্য ফিরহাদ আবার অনুব্রতকে বাঘ বলে দাবি করেছিলেন। শতাব্দীও (Shatabdi Roy) বারবার অনুব্রতর কথা বলেছেন। এবার আবার দলের কাজে ফিরে আসার বিষয়ে আশাপ্রকাশে কার্যত অবাক বীরভূমের তারকা সাংসদ।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: কালীমন্দিরে সায়নীর পুজো দেওয়া নিয়ে কুরুচিকর পোস্ট, গ্রেপ্তার গলসির BJP প্রার্থী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার