shono
Advertisement

বিয়ের ১৫ দিনের মধ্যেই মৃত্যু কেশপুরের অধ্যাপকের, কারণ নিয়ে ধোঁয়াশা

দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।
Posted: 08:37 PM Feb 02, 2021Updated: 08:49 PM Feb 02, 2021

সম্যক খান, মেদিনীপুর: বিয়ের পনেরো দিন পেরনোর আগেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন অধ্যাপক। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের কেশপুরের (Keshpur)। পরিবারের দাবি, অসুস্থতার কারণেই এই ঘটনা। নেপথ্যে অন্যকোনও কারণ লুকিয়ে রয়েছে কি না, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম প্রতীম মাইতি। বছর তিরিশের ওই যুবক নাড়াজোল রাজ কলেজের অধ্যাপক। বছর খানেক আগেই চাকরি পান তিনি। স্বাভাবিকভাবেই বিয়ের জন্য ব্যস্ত হয়ে পড়ে পরিবার। ম্যাট্রিমনিয়াল সাইটে শুরু হয় পাত্রীর খোঁজ। সেখান থেকেই এক তরুণীর সঙ্গে পরিচয় হয় প্রতীমের। পেশায় ইঞ্জিনিয়র ওই তরুণীর সঙ্গে ১৮ জানুয়ারি বিয়ে হয় প্রতীমের। পরিবারের দাবি, এদিন বাড়িতে থাকাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়েন ওই অধ্যাপক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজে। সেখানকার ডাক্তাররা প্রতীমকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়েই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: শাহের জরুরি তলব, বিজেপি কোর কমিটির বৈঠকে যোগ দিতে দিল্লি গেলেন শুভেন্দু-রাজীব]

কিন্তু কী কারণে মৃত্যু হল প্রতীমের তা এখনও স্পষ্ট নয়। পরিবার মৃত্যুর পিছনে অসুস্থতার কথা বললেও পিছনে অন্য কোনও কারণ থাকতে পারে বলেও অনুমান করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই গোটা ছবি স্পষ্ট হবে।

[আরও পড়ুন: হলদিয়ায় মোদির অনুষ্ঠানে আমন্ত্রিত শিশির অধিকারী, দেব, দলবদলের আবহে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার