shono
Advertisement

ফের দিঘার সমুদ্রে দুর্ঘটনা, মহিলার শরীরের উপর দিয়ে চলে গেল স্পিড বোট!

Published By: Sucheta SenguptaPosted: 12:10 PM Apr 15, 2024Updated: 12:17 PM Apr 15, 2024

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বাংলা নববর্ষে পর্যটক ঠাসা দিঘায় ফের দুর্ঘটনা। স্নানের সময়ে মহিলার শরীরের উপর দিয়ে চলে গেল স্পিড বোট। আর তার পাখায় শরীরের বিভিন্ন অংশ কেটে গিয়েছে। যদিও দুর্ঘটনার সঙ্গে সঙ্গে নুলিয়ারা ওই মহিলাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। দিঘার (Digha) হাসপাতালে আপাতত তাঁর চিকিৎসা চলছে। এই ঘটনায় স্বভাবতই সৈকত এলাকায় তীব্র উত্তেজনা। আতঙ্কের পরিবেশ পর্যটক (Tourists) মহলে।

Advertisement

জানা গিয়েছে, রবিবার অর্থাৎ পয়লা বৈশাখের দিন সপরিবারে দিঘা বেড়াতে আসেন হাওড়ার (Howrah) বাউড়িয়ার বাসিন্দা ইয়াসমিন খাতুন। সোমবার সকালে তিনি সমুদ্রে স্নান করতে নামেন। নয়া নিয়ম অনুযায়ী, সমুদ্রে নামা পর্যটকদের সুরক্ষার জন্য লাইফ জ্যাকেট পরতে হয়। ইয়াসমিনও তা পরেছিলেন। কিন্তু আচমকাই সমুদ্রের ভিতর দিয়ে একটি স্পিড বোট তাঁর উপর দিয়ে চলে যায়। লাইফ জ্যাকেট থাকায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেও স্পিড বোটের পাখায় তাঁর শরীরের বিভিন্ন অংশে ক্ষত দেখা গিয়েছে। তার উপর আতঙ্কের জেরে প্রায় সংজ্ঞাহীন হয়ে পড়েন বছর বত্রিশের ইয়াসমিন।

[আরও পড়ুন: ইরান-ইজরায়েল যুদ্ধে শেয়ার বাজারে বিরাট ধস, ৮ লক্ষ কোটি লোকসানের মুখে লগ্নিকারীরা!]

দুর্ঘটনার (Accident) সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নুলিয়ারা হাসপাতালে পাঠান। দিঘা হাসপাতাল সূত্রে খবর, ইয়াসমিনের হাতে, পায়ে এবং পিঠে আঘাত লেগেছে। সেখানে সেলাই পড়েছে। চিকিৎসকরাও জানাচ্ছেন, অল্পের জন্য রক্ষা পেয়েছেন মহিলা। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে খবর। দুর্ঘটনার কারণ সম্পর্কে পর্যটকদের অভিযোগ, সচেতনতার অভাবেই বোট চালানোর সময়ে এমনটা ঘটল। স্পিড বোট চালানোর সময়ে বাড়তি সতর্কতা অবলম্বন হওয়া উচিত বলে মনে করছেন পর্যটকরা। 

[আরও পড়ুন: যুবতী শিক্ষিকার যৌন লালসার শিকার নাবালক ছাত্র, গাড়ির ব্যাকসিটেই সঙ্গম!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement