shono
Advertisement
Balurghat

পাট খেতে পড়ে কাটা পা! ৪ দিন ধরে নিখোঁজ মহিলার দেহাংশ উদ্ধার?

কাটা পায়ে থাকা নূপুর থেকে মনে করা হচ্ছে তা ওই নিখোঁজ মহিলার।
Published By: Sayani SenPosted: 04:29 PM Jun 22, 2024Updated: 04:29 PM Jun 22, 2024

রাজা দাস, বালুরঘাট: পাট খেতে পড়ে মহিলার কাটা পা! কাটা পা নজরে আসতেই ছড়াল ব্যাপক চাঞ্চল্য। দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকের রামচন্দ্রপুর এলাকায় মহিলার দেহাংশ উদ্ধার হয়। ওই এলাকা থেকে ১০ কিলোমিটা দূরের এলাকার বাসিন্দা বেশ কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁরই দেহাংশ কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

শুক্রবার সন্ধ্যায় রামচন্দ্রপুর এলাকায় একটি পাট খেত থেকে দুটি পা কাটা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় তপন থানার পুলিশকে। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। দেহাংশ উদ্ধার করে নিয়ে যান তদন্তকারীরা। প্রাথমিক তদন্তে উঠে আসছে, ওই কাটা পা দুটি কোনও মহিলার।

[আরও পড়ুন: প্রদেশ কংগ্রেসের ভাঁড়ে মা ভবানী! রীতি ভেঙে উপনির্বাচনে লড়ার খরচ দিতে রাজি AICC]

জানা গিয়েছে, দিনচারেক আগে রামচন্দ্রপুর এলাকা থেকে ১০ কিলোমিটার দূরে নিমপুরে এক মহিলা আচমকা নিখোঁজ হয়ে যান। বহু খোঁজাখুঁজি করা হয়েছে। তবে মহিলাকে এখনও পাওয়া যায়নি। যদিও চারদিন কেটে গেলেও মহিলার পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের হয়নি। তবে দেহাংশ উদ্ধারের খবর পাওয়ামাত্রই মহিলার পরিবারের লোকজন সেখানে যান। মহিলার পরিবারের লোকজনেরা দেহাংশ চাক্ষুস করতে যান। পায়ে থাকা নূপুর দেখে পরিবারের লোকজনের সন্দেহ ওই পা দুটি নিখোঁজ মহিলারই। তপন থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। উল্লেখ্য, সম্প্রতি নিউটাউনে বাংলাদেশের সাংসদের হত্যারহস্য নিয়ে শোরগোল পড়ে। অভিজাত বহুতল থেকে উদ্ধার হয় মাংস ও চুল। জানা গিয়েছে, তাঁকে খুনের পর টুকরো টুকরো করে কাটা হয়। দেহাংশে মাখানো হয় হলুদও। পরে তা বিভিন্ন জায়গায় ফেলে দেওয়া হয়। যদিও উদ্ধার হওয়া মাংস বাংলাদেশের সাংসদেরই কিনা, তা অবশ্য ডিএনএ টেস্টের পর জানা যাবে বলেই পুলিশ সূত্রে খবর। 

[আরও পড়ুন: ‘ডিজিটাল অ্যারেস্ট’-এর হুমকি! দিল্লি পুলিশ পরিচয়ে ৩ কোটি হাতাল জালিয়াতরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাট খেতে পড়ে মহিলার কাটা পা! কাটা পা নজরে আসতেই ছড়াল ব্যাপক চাঞ্চল্য।
  • দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকের রামচন্দ্রপুর এলাকায় মহিলার দেহাংশ উদ্ধার হয়।
  • ওই এলাকা থেকে ১০ কিলোমিটা দূরের এলাকার বাসিন্দা বেশ কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁরই দেহাংশ কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Advertisement