shono
Advertisement
Ranbir Kapoor

জন্মদিনে রণবীরের নয়া ফ্যাশন ব্র্যান্ড, স্ত্রী আলিয়ার 'আগুন' কমেন্ট, মা নীতুর আশীর্বাদ

স্ত্রী আলিয়ার পাশাপাশি এবার নিজের জন্মদিনে ফ্যাশন ব্র্যান্ড লঞ্চ করলেন রণবীর।
Published By: Sandipta BhanjaPosted: 05:34 PM Sep 28, 2024Updated: 05:34 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪২তম জন্মদিনে মহাচমক রণবীর কাপুরের (Ranbir Kapoor)। নিজে সোশাল মিডিয়ায় না থাকলেও এদিন ব্র্যান্ডের পেজ থেকেই সুখবরটা দিয়ে দিলেন। কাপুরনন্দন এখন নতুন ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল ব্র্যান্ডের মালিক। নামেও চমক!

Advertisement

রণবীরের লঞ্চ করা ব্র্যান্ডের নাম 'ARKS'। অভিনেতা এখানে স্ত্রী আলিয়া এবং মেয়ে রাহার পাশাপাশি নিজের 'ব্র্যান্ড পদবী' কাপুরের আদ্যক্ষর রেখেছেন। ফিল্মি কেরিয়ারের পাশাপাশি রণবীরের জীবনের এই নতুন ইনিংসে আশীর্বাদ জানিয়েছেন মা নীতু কাপুর। স্ত্রী আলিয়া ভাটও 'আগুন' কমেন্ট করে শুভেচ্ছা জানালেন। সংশ্লিষ্ট ফ্যাশন ব্র্যান্ডের পেজ থেকে রণবীরের অভিনব লোগো লঞ্চের বিজ্ঞাপনী ভিডিও শেয়ার করে লেখা হয়েছে- মালিকের সঙ্গে পরিচয় করুন। উনি সোশাল মিডিয়ায় নেই। শুভেচ্ছা জানিয়ে প্রযোজক বন্ধু করণ জোহরের মন্তব্য, "এযাবৎকাল মানুষ তোমার মুভি স্টার হিসেবে ম্যাজিক দেখেছ। দারুণ একজন অভিনেতাও তুমি। এবার রণবীরের লাইফস্টাইল অ্যাসথেটিকস দেখবে।"

প্রসঙ্গত, ২০২০ সালে পোশাকের ব্র্যান্ডস ‘এড-এ-মাম্মা’ শুরু করেছিলেন আলিয়া। শিশুদের জন্য কম দামে ব্র্যান্ডেড পোশাক বিক্রি করাই তাঁর মূল উদ্দেশ্য। সংস্থার সাইটে গেলে ছেলে-মেয়ে উভয়ের পোশাকের তালিকাই দেখা যায়। আলিয়ার এই ব্র্যান্ডের বিক্রিও বেশ ভালো। বলিউডের বহু তারকাসন্তানদের পোশাক উপহার দিয়েছেন নিজের ব্র্যান্ডের তরফে। এবার স্ত্রী আলিয়ার পাশাপাশি রণবীর কাপুরও নিজের ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল ব্র্যান্ড নিয়ে এলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৪২তম জন্মদিনে মহাচমক রণবীর কাপুরের কাপুরনন্দন। এখন নতুন ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল ব্র্যান্ডের মালিক।
  • স্ত্রী আলিয়ার পাশাপাশি এবার নিজের জন্মদিনে ফ্যাশন ব্র্যান্ড লঞ্চ করলেন রণবীর।
  • রণবীরের লঞ্চ করা ব্র্যান্ডের নাম 'ARKS'।
Advertisement