shono
Advertisement

বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে রহস্যমৃত্যু মালদহের যুবকের, উদ্ধার অর্ধনগ্ন দেহ

এই ঘটনার পর মৃতের বন্ধুরা পলাতক, তল্লাশি শুরু করেছে পুলিশ।
Posted: 04:51 PM Jan 01, 2023Updated: 04:53 PM Jan 01, 2023

বাবুল হক, মালদহ: নতুন বছরের শুরুতেই দুঃসংবাদ। ৩১ ডিসেম্বর, বর্ষশেষের দিন বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল মালদহের (Maldah) চাঁচলের এক যুবকের। নতুন বছরের সকালে তাঁর অর্ধনগ্ন দেহ (Deadbody) উদ্ধার হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার সূতি এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ। নতুন বছর এভাবে ছেলেকে হারিয়ে শোকে আকুল পরিবার-পরিজনরা।

Advertisement

 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ষবরণ উপলক্ষে এলাকার বন্ধুদের সঙ্গে পিকনিক (Picnic) করতে গিয়েছিলেন এলাকার বাসিন্দা দিলীপ দাস। পেশায় লোহার ভাঙরি বিক্রি করে। বাড়ি চাঁচলের সতী গ্রামে। পরিবারে রয়েছে স্ত্রী, সন্তান ও বৃদ্ধ বাবা। বছরের শেষ দিনে এলাকার একটি আমবাগানে পিকনিকের আয়োজন করা হয়েছিল রাতে। রবিবার সকালে ওই জায়গা থেকেই থেকেই উদ্ধার হয় বছর আঠাশের দিলীপের মৃতদেহ। দেহটি অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়।

[আরও পড়ুন: ‘হয়তো মমতার মধ্যে রামকে দেখতে পায়’, মুখ্যমন্ত্রীর ‘অপমান’ নিয়ে বিজেপিকে খোঁচা অভিষেকের]

এই ঘটনার পর দিলীপের বন্ধুরা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। জিজ্ঞাসাবাদের জন্য তল্লাশি চালাচ্ছে চাঁচল থানার পুলিশ। তাঁর পরিবার চাঁচল থানায় খুনের লিখিত অভিযোগ দায়ের করেছে। মৃতের স্ত্রী লক্ষ্মী দাস জানান, ”স্বামী সন্ধেবেলা আমাকে বলে যে বন্ধুদের সঙ্গে পিকনিকে যোগ দিব। তারপরেই শীতের পোশাক নিয়ে বাড়ি থেকে বের হয়। সকালে প্রতিবেশীদের কাছে জানতে পারি, স্বামীর মৃতদেহ পড়ে রয়েছে বাগানে। নতুন বছরে স্বামীহারা হতে হবে, ভাবতে পারিনি! পুলিশ দোষীদের খুঁজে উপযুক্ত শাস্তি দিক।” পুলিশ জানিয়েছে, কী কারণে মৃত্যু, ময়নাতদন্তের রিপোর্ট এলেই স্পষ্ট হবে। তবে দিলীপের দেহ উদ্ধার ঘিরে অনেক প্রশ্ন উঠছে। কীভাবে মৃত্যু হল? কেনই বা অর্ধনগ্ন অবস্থায় তাঁর দেহ পড়ে ছিল? 

[আরও পড়ুন: ‘বর্ষবরণের রাতে যারা হুল্লোড়-মদ্যপান করে…’, নববর্ষের দিন এ কী বললেন প্রজ্ঞা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার