shono
Advertisement

হেলমেট ছাড়াই জয় রাইড, ধরা পড়তেই ট্রাফিক পুলিশকে কামড়, ভাইরাল ভিডিও

পুলিশকে কামড়েও 'ডোন্ট কেয়ার' অভিযুক্ত।
Posted: 03:54 PM Feb 13, 2024Updated: 03:54 PM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হেলমেট না পরে দিব্যি স্কুটার হাঁকিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। ফুরফুরে মেজাজে জয় রাইডের মধ্যেই বিপত্তি। ধরে ফেলল ট্রাফিক পুলিশ। তাতেই রেগে খাপ্পা। ধরা পড়ার পরেও নিয়ম ভেঙে পালটা মারের পথে হাঁটলেন। কর্তব্যরত ট্রাফিক পুলিশকে ধরে সটান কামড় বসিয়ে দিলেন তাঁর আঙুলে। বেঙ্গালুরুর এই ঘটনার ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

ঠিক কী ঘটেছে বেঙ্গালুরুতে (Bengaluru)? জানা গিয়েছে, উইলসন গার্ডেনের টেনথ ক্রস এলাকায় হেলমেটবিহীন এক স্কুটার আরোহীকে ধরে ট্রাফিক পুলিশ। সঙ্গে সঙ্গেই স্কুটার থেকে নেমে পুলিশের দিকে তেড়ে যান স্কুটার আরোহী। শুরু হয় তুমুল তর্কাতর্কি। পুলিশের সঙ্গে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন স্কুটার আরোহী। শেষ পর্যন্ত রাগ সামলাতে না পেরে সটান ট্রাফিক পুলিশের হাত ধরে তাঁর আঙুলে কামড়ই বসিয়ে দিলেন। গোটা ঘটনার ভিডিও করেন কর্তব্যরত আরেক ট্রাফিক পুলিশ। সেটাই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ড্রোন থেকে ছোড়া এল কাঁদানে গ্যাসের শেল, কৃষক মিছিল ঢাকল ধোঁয়ায়]

জানা গিয়েছে, অভিযুক্তের নাম সায়াদ সাফি। হেলমেট ছাড়া ধরা পড়ে তাঁর দাবি, হাসপাতালে যাওয়ার জন্য খুব তাড়ায় ছিলেন। সেই জন্যই ভুলে গিয়েছেন হেলমেট পরতে। তবে গোটা বিষয় নিয়ে একেবারে ‘ডোন্ট কেয়ার’ হাবভাব সাফির। ট্রাফিক পুলিশ ভিডিও করায় ক্ষেপে গিয়েছিলেন। তবে পরে তাঁর দাবি, হেলমেট না পরার ভিডিও ভাইরাল হলেও কিছুই আসে যায় না।

ঘটনাস্থল থেকে পালানোরও চেষ্টা করেন সাফি। তবে আঙুলে কামড় খেয়েও সাফিকে ধরে ফেলেন ট্রাফিক পুলিশ। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছে ওই যুবক। বেঙ্গালুরু পুলিশের তরফে জানানো হয়, কর্তব্যরত ট্রাফিক পুলিশকে মারধর-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে সাফির বিরুদ্ধে।

[আরও পড়ুন: মিছিলে পুলিশের কাঁদানে গ্যাস, ৬ মাসের রসদ নিয়ে প্রতিবাদে শামিল কৃষকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার