shono
Advertisement

জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, এবার অগ্নিমিত্রা পলকে শোকজ বিজেপির

এখনও বাবুল সুপ্রিয়কে কোনও শোকজ নোটিস পাঠায়নি বঙ্গ বিজেপি।
Posted: 12:37 PM Dec 23, 2020Updated: 12:41 PM Dec 23, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সায়ন্তন বসুর পর এবার অগ্নিমিত্রা পলকে (Agnimitra Paul) শোকজ নোটিস পাঠাল বিজেপি। কারণ, তৃণমূল নেতা জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে বিতর্কিত মন্তব্য। সাতদিনের মধ্যে তাঁর জবাব চাওয়া হয়েছে বলেই খবর।

Advertisement

শুভেন্দু অধিকারী বিধায়ক পদ ত্যাগের পর প্রবল টানাপোড়েন শুরু হয় রাজ্য-রাজনীতিতে। ২দিনের মধ্যে পদত্যাগ করেন শাসকদলের একাধিক দাপুটে নেতা। তাঁদের মধ্যেই ছিলেন আসানসোল পুরসভার প্রশাসক জিতেন্দ্র তিওয়ারি। সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বৈঠকেও যান তিনি। স্বাভাবিকভাবেই এই পদত্যাগের পর জল্পনা শুরু হয়, হয়তো শুভেন্দু অধিকারীর সঙ্গেই বিজেপিতে যোগ দিতে পারেন জিতেন্দ্রও। এই বিষয়ে প্রশ্ন করা হলে, বাবুল সুপ্রিয় থেকে শুরু করে অগ্নিমিত্রা মিত্র, সায়ন্তন বসু প্রত্যেকেই নেতিবাচক মন্তব্য করেন। জিতেন্দ্র তিওয়ারি ও শুভেন্দু অধিকারী প্রসঙ্গে সাংবাদিকদের বিজেপির মহিলা মোর্চার নেতা অগ্নিমিত্রা পল বলেছিলেন, “শুভেন্দুবাবু এলে তাঁকে স্বাগত। তবে জিতেন্দ্র তিওয়ারিকে আসানসোলের মানুষই পছন্দ করেন না।” তাঁর মন্তব্যেই স্পষ্ট হয়েছিল, জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগ দিলে তা খুব একটা ভালভাবে নেবেন না তিনি। কার্যত একই মন্তব্য করেছিলেন সায়ন্তন বসুও। মন থেকে সায় নেই বলেই জানিয়েছিলেন বাবুল।

[আরও পড়ুন: ‘বিজেপি আশ্রয় না দিলে তৃণমূল পার্টিটাই থাকত না’, দলবদলের পর প্রথম সভা থেকেই তোপ শুভেন্দুর]

পরবর্তীতে ভোলবদল করতে দেখা যায় জিতেন্দ্র তিওয়ারিকে। তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করার পর পদত্যাগের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ান তিনি। জানান, “দিদিকে দুঃখ দেওয়া উচিত হয়নি।” দলকে অনুরোধ করেন, তাঁর পদত্যাগ পত্র যাতে গ্রহণ না করা হয়। এরপরই জিতেন্দ্র বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জেরে সায়ন্তনকে শোকজ করে বিজেপি। এবার শোকজ করা হল অগ্নিমিত্রা পলকে।

[আরও পড়ুন: নমুনা পরীক্ষার সঙ্গে পাল্লা দিয়ে গত ২৪ ঘণ্টায় রাজ্যে বাড়ল করোনা সংক্রমণ, কমছে অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement