shono
Advertisement
Bhawanipore Club

কলকাতা লিগে পুলিশকে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে ভবানীপুর

গ্রুপ এ-তে পয়েন্ট তালিকায় শীর্ষে ডায়মন্ড হারবার।
Published By: Krishanu MazumderPosted: 06:17 PM Jul 26, 2024Updated: 06:37 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা প্রিমিয়ার লিগে ডায়মন্ড হারবার ও ভবানীপুরের জয়ের ধারা অব্যাহত। শুক্রবার ভবানীপুর ১-০ গোলে হারায় কলকাতা পুলিশকে। অন্যদিকে ডায়মন্ড হারবার ২-১ গোলে হারায় উয়াড়িকে।
ডায়মন্ড হারবার এদিন জেতার ফলে গ্রুপ এ-র পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে পৌঁছল। ৬ ম্যাচ থেকে ডায়মন্ড হারবারের পয়েন্ট এখন ১৬। সুরুচি সংঘের পয়েন্টও ১৬। কিন্তু তারা একটি ম্যাচ বেশি খেলেছে। মহামেডান স্পোর্টিং ৭ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট সংগ্রহ করেছে।

Advertisement

[আরও পড়ুন: পাত্তাই পেল না বাংলাদেশ, জাহানারাদের উড়িয়ে এশিয়া কাপের ফাইনালে ভারতের মেয়েরা]


অন্যদিকে ভবানীপুর শুক্রবার জেতার ফলে গ্রুপ বি-তে শীর্ষ স্থানে পৌঁছল। ৭ ম্যাচ থেকে ভবানীপুরের সংগ্রহ ১৯ পয়েন্ট। ইস্টবেঙ্গল রয়েছে দুনম্বরে। ৬ ম্যাচ থেকে লাল-হলুদের ঝুলিতে এখন ১৬ পয়েন্ট।
ভবানীপুর ও কলকাতা পুলিশের মধ্যে খেলা প্রথমার্ধে গৌলশূন্য ছিল। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে আত্মঘাতী গোলে ম্যাচ জেতে ভবানীপুর। দ্বিতীয়ার্ধে ভবানীপুরের আক্রমণের তীব্রতা বেশি দিল। পুলিশ রক্ষণাত্মক নীতি নেয়। কিন্তু একের পর এক ভবানীপুরের আক্রমণের ঢেউ আছড়ে পড়ে কলকাতা পুলিশের পেনাল্টি বক্সে। সেই চাপ আর ধরে রাখতে পারেনি কলকাতা পুলিশ।
লিগের অন্য ম্যাচে ডায়মন্ড হারবার ২-১ গোলে হারায় উয়াড়িকে। প্রথমার্ধে ডায়মন্ড হারবার ১-০ গোলে এগিয়েছিল। ৩৭ মিনিটে তাদের হয়ে গোলটি করেন গিরিক। ৬১ মিনিটে শ্রেষ্ঠার গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় ডায়মন্ড হারবার। উয়াড়ির হয়ে ব্যবধান কমান শাহরুখ।

[আরও পড়ুন: খাবারের সংকট প্যারিস অলিম্পিকে, ডাল-রুটি খেয়ে দিন কাটাচ্ছেন ভারতীয় বক্সার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা প্রিমিয়ার লিগে ডায়মন্ড হারবার ও ভবানীপুরের জয়ের ধারা অব্যাহত।
  • শুক্রবার ভবানীপুর ১-০ গোলে হারায় কলকাতা পুলিশকে।
  • অন্যদিকে ডায়মন্ড হারবার ২-১ গোলে হারায় উয়াড়িকে।
Advertisement