shono
Advertisement

হঠাৎ করেই ইউটিউবে গায়েব ‘ভিড়’ছবির ট্রেলার! রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা

২৪ মার্চ মুক্তি পাবে এই ছবি।
Posted: 02:31 PM Mar 16, 2023Updated: 02:31 PM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৪ মার্চ ২০২০। সারা ভারতবর্ষে সম্পূর্ণ লকডাউনের ঘোষণা। রাস্তাঘাট ফাঁকা। দোকানপাট বন্ধ। পরিযায়ী শ্রমিকরা পায়ে হেঁটে এক রাজ্য থেকে আরেক রাজ্যে বাড়ির দিকে যাত্রা করে। সেই দুর্বিসহ দিন ভোলা কঠিন। আর সেই দিনগুলোর কোলাজই পরিচালক অনুভব সিনহার নতুন ছবি ‘ভিড়’-এ উঠে আসবে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, ভূমি পেড়নেকর, দিয়া মির্জা, পঙ্কজ কাপুর, আশুতোষ রাণা এবং কৃতিকা কামরা।

Advertisement

গত সপ্তাহেই মুক্তি পেয়েছিল এই ছবির ট্রেলার। তবে এক সপ্তাহ কাটতে না কাটতেই ইউটিউব থেকে গায়েব ‘ভিড়’ ছবির ট্রেলার। ট্রেলার গায়েব হতেই সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু। নেটিজেনদের অভিযোগ দেশের লকডাউনের দুর্দিনের স্মৃতিকে মানুষের মনে ফের উসকে না দেওয়ার কারণেই ট্রেলার সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত। তবে এই নিয়ে এখনও কোনও মন্তব্য পাওয়া যায়নি ছবির টিমের তরফ থেকে।

[আরও পড়ুন: প্রিমিয়ার শেষে রানিকে জড়িয়ে ধরলেন রেখা, কেমন লাগল ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’?]

গোটা বিশ্বকে ছারখার করে দিয়েছিল করোনা ভাইরাস। প্রতিদিনের বাড়তে থাকা মৃত্যুর সংখ্যা সুস্থ জীবনের গুরুত্ব চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছে। এই পরিস্থিতি সামলাতে করা হয় লকডাউনের ঘোষণা। কিন্তু এই ঘোষণা বহু মানুষের জীবনে অভিশাপ হয়ে উঠেছিল। বিশেষ করে পরিযায়ী শ্রমিক ও বাড়ির বাইরে ভিন রাজ্যে আটকে পড়া মানুষদের ক্ষেত্রে।

আচমকা কাজ হারিয়েছিলেন পরিযায়ী শ্রমিকরা। ঘর হারিয়ে বহু মানুষ হয়েছিলেন উদ্বাস্তু। না ছিল মাথা গোঁজার জায়গা, না ছিল বাড়ি ফেরার উপায়। সেই কাহিনিকেই ‘ভিড়’-এর ট্রেলারে তুলে ধরা হয়েছে। আর লকডাউনের নিদারুণ কষ্টকে দেশভাগের যন্ত্রণার সঙ্গে তুলনা করেছেন পরিচালক।

সাদা-কালোর আবহে কাহিনি সাজানো হয়েছে। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে রাজকুমার রাওকে (Rajkumar Rao)। আর ভূমি পেড়নেকরকে (Bhumi Pednekar) দেখা যাচ্ছে চিকিৎসকের চরিত্রে। এছাড়াও ছবিতে নজর কেড়েছেন কুমুদ মিশ্র, আদিত্য শ্রীবাস্তব, বীরেন্দ্র সাক্সেনা। আগামী ২৪ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘ভিড়’।

[আরও পড়ুন: সংসদে দেখানো হবে অস্কারজয়ী ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ এবং ‘আরআরআর’, আপ্লুত তারকারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement