shono
Advertisement
Swati Maliwal

স্বাতী মালিওয়ালকে হেনস্তার অভিযোগ, গ্রেপ্তার কেজরিওয়ালের প্রাক্তন সচিব

স্বাতী অভিযোগ করেন, ঋতুস্রাব চলাকালীন তাঁর পেটে লাথি মেরেছেন বৈভব কুমার! পুলিশের কাছে দায়ের করা এফআইআরে আপ সাংসদ দাবি করেন, মুখ্যমন্ত্রীর বাড়িতেই তাঁকে হেনস্তার শিকার হতে হয়েছে।
Published By: Subhajit MandalPosted: 01:23 PM May 18, 2024Updated: 01:51 PM May 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালকে (Swati Maliwal) হেনস্তার অভিযোগ। গ্রেপ্তার অরবিন্দ কেজরিওয়ালের প্রাক্তন সচিব বৈভব কুমার।। শনিবার তাঁকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। উল্লেখ্য দিল্লি পুলিশ কেন্দ্রের নিয়ন্ত্রণাধীন। দিল্লি সরকারের নিয়ন্ত্রণাধীন নয়। 

Advertisement

স্বাতী মালিওয়ালের অভিযোগ, গত ১৩ মে কেজরির (Arvind Kejriwal) সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন তিনি। অভিযোগ সেখানেই আচমকা তাঁর উপরে চড়াও হন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব। স্বাতী অভিযোগ করেন, ঋতুস্রাব চলাকালীন তাঁর পেটে লাথি মেরেছেন বৈভব কুমার! পুলিশের কাছে দায়ের করা এফআইআরে আপ সাংসদ দাবি করেন, মুখ্যমন্ত্রীর বাড়িতেই তাঁকে হেনস্তার শিকার হতে হয়েছে।

[আরও পড়ুন: ব্যবসায়ীর বাড়িতে ভয়াবহ আগুন, বহুতলের একাংশ ভেঙে বাসিন্দাকে উদ্ধারে দমকল]

গত বৃহস্পতিবার বৈভব কুমারের বিরুদ্ধে FIR দায়ের করেছেন স্বাতী। ওই এফআইআরে তিনি দাবি করেন, কোনও কারণ ছাড়াই তাঁর সঙ্গে বচসা শুরু করেন বৈভব। সাত-আটবার তাঁর গালে চড় কষিয়েছেন। মারধরের ফলে মাটিতে পড়ে যান স্বাতী। সেই অবস্থায় বুকে ও পেটে লাথি মারেন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব। বেশ কয়েকবার লাঠি দিয়েও মারা হয় তাঁকে। জানা গিয়েছে, ঘটনার সময়ে ঋতুস্রাব চলছিল আপ (AAP) সাংসদের। সেই কথা বললেও বৈভবের মার থামেনি। হেনস্তার সময়ে বারবার সাহায্যের জন্য চিৎকার করলেও সাড়া মেলেনি বলে জানিয়েছেন আপ সাংসদ।

[আরও পড়ুন: থাকছে ক্রেশ, সঙ্গে সেলফি জোন, বিশেষ ব্যবস্থা বাংলার ভোটগ্রহণ কেন্দ্রে]

স্বাতীর এফআইআরের (FIR) পর শুক্রবার তাঁকে নিয়ে কেজরির বাড়িতে যায় দিল্লি পুলিশ। সেখানে পুরো ঘটনার পুনর্নির্মাণ করে দিল্লি পুলিশ। এদিকে পালটা বৈভব কুমার স্বাতীর বিরুদ্ধে অনধিকার প্রবেশ, অহেতুক উত্তেজনা এবং ভাঙচুরের অভিযোগ করেন। আপের তরফে ওইদিনের ঘটনার পালটা একটি ভিডিও-ও প্রকাশ করা হয়েছে। যাতে দেখা যাচ্ছে স্বাতী মালিওয়াল একপ্রকার জোর করে নিরাপত্তারক্ষদের বাধা উপেক্ষা করে দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকছেন। আপের এই পালটা দাবির মধ্যেই শনিবার দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে তাঁর প্রাক্তন সচিবকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশ। যদিও বৈভব কুমারের আইনজীবীরা জানিয়েছেন, গ্রেপ্তারি সম্পর্কে তাঁদের কিছু জানানো হয়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বাতী মালিওয়ালের অভিযোগ, গত ১৩ মে কেজরির সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে গিয়েছিলেন তিনি।
  • অভিযোগ সেখানেই আচমকা তাঁর উপরে চড়াও হন মুখ্যমন্ত্রীর প্রাক্তন সচিব।
  • স্বাতী অভিযোগ করেন, ঋতুস্রাব চলাকালীন তাঁর পেটে লাথি মেরেছেন বৈভব কুমার!
Advertisement