shono
Advertisement

Breaking News

‘চিনা অনুপ্রবেশের বিষয়ে মোদিকে প্রশ্ন করার সাহস নেই’, জেপি নাড্ডাকে কটাক্ষ চিদম্বরমের

২০১৫ সাল থেকে চিন ২২৬৪ বার ভারতীয় ভূখণ্ডে ঢুকেছে বলেও দাবি করেন প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী। The post ‘চিনা অনুপ্রবেশের বিষয়ে মোদিকে প্রশ্ন করার সাহস নেই’, জেপি নাড্ডাকে কটাক্ষ চিদম্বরমের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:49 PM Jun 23, 2020Updated: 04:49 PM Jun 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাদাখের গালওয়ান উপত্যকায় ( Galwan Valley) ভারত ও চিনের সেনার মধ্যে সংঘর্ষের পরেই প্রবল উত্তেজনা তৈরি হয়েছে. তারপর থেকে প্রায় প্রতিদিন বাগযুদ্ধ মেতে উঠতে দেখা গিয়েছে কংগ্রেস ও বিজেপি নেতাদের। গতকালই প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে এই বিষয় নিয়ে আক্রমণ করেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। মঙ্গলবার তাঁকে পালটা আক্রমণ করলেন প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদম্বরম (P Chidambaram)।

Advertisement

মঙ্গলবার এই বিষয়ে একাধিক টুইট করেন বর্ষীয়ান এই কংগ্রেস নেতা। লেখেন , ‘২০১০-১৩ সালের মধ্যে দেশের মাটিতে চিনের সেনারা ৬০০ বার অনুপ্রবেশ করেছিল। গতকাল প্রাক্তন প্রধানমন্ত্রীকে মনমোহন সিংকে এই বিষয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি প্রশ্ন করেছিলেন। কটাক্ষ করে বিষয়টি সত্যি কি না জানতে চেয়েছিলেন। আমি বলব, হ্যাঁ বিষয়টা সত্যি। অনেকবার আমাদের মাটিতে ঢুকে পড়েছে চিনের সেনা। কিন্তু, তখন না আমাদের জমি ওদের দখলে গিয়েছে না কোনও ভারতীয় জওয়ানের মৃত্যু হয়েছে।’

[আরও পড়ুন: দুমাসে দ্বিতীয়বার বন্যায় বানভাসী অসম, ক্ষতিগ্রস্ত প্রায় ৩০ হাজার মানুষ]

এর পরের টুইটে দেশের প্রাক্তন অর্থ ও স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, ‘জেপি নাড্ডা মহাশয় দয়া করে বর্তমান প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করতে পারবেন যে ২০১৫ সাল থেকে ভারতীয় ভূখণ্ডে কি ২২৬৪ বার অনুপ্রবেশ করেছে চিন? আমি বাজি ধরতে পারি যে তিনি এই প্রশ্ন করার সাহস দেখাতে পারবে না। ‘

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, করোনা রোগীদের সুস্থ করতে প্রথম আয়ুর্বেদিক ওষুধ বাজারে আনল পতঞ্জলি]

The post ‘চিনা অনুপ্রবেশের বিষয়ে মোদিকে প্রশ্ন করার সাহস নেই’, জেপি নাড্ডাকে কটাক্ষ চিদম্বরমের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement