shono
Advertisement

আত্মঘাতী লকেট ঘনিষ্ঠ বিজেপির মহিলা মোর্চার নেত্রী, কারণ ঘিরে ধোঁয়াশা

সম্প্রতি তাঁকে মহিলা মোর্চার বিষ্ণুপুর সাংগঠনিক জেলার পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়।
Posted: 11:55 AM Oct 23, 2022Updated: 11:55 AM Oct 23, 2022

টিটুন মল্লিক: বিজেপির মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্য (BJP Leader) তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলার মহিলা মোর্চার পর্যবেক্ষক ঝুমা গোস্বামী আত্মঘাতী হলেন। শনিবার দুপুরে বাঁকুড়ার (Bankura) ইন্দপুর ব্লকের ছত্রবাইদ গ্রামে ঝুমার বাড়ি থেকেই তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ইন্দপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ এবং বিজেপি নেতৃত্বের একাংশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু কী কারণে আত্মহত্যা, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Advertisement

এই ঘটনার পিছনে কারণ খুঁজতে ইন্দপুর থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ছত্রবাইদ গ্রামের গৃহবধূ ঝুমা গোস্বামী বিজেপির মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্য ছিলেন। সম্প্রতি তাঁকে মহিলা মোর্চার বিষ্ণুপুর সাংগঠনিক জেলার পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়। শনিবার ঝুমার স্বামী নিজের কাজে বাড়ির বাইরে ছিলেন। দুপুরে ছেলে টিউশনিতে যায়। ছেলে বাড়ি ফিরে মাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর প্রতিবেশীদের সাহায্যে তড়িঘড়ি গলার ফাঁস খুলে স্থানীয় ইন্দপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: গরুচোর সন্দেহে যুবককে বেঁধে গণপিটুনি, জ্বালানো হল ম্যাটাডোর, উত্তপ্ত ডোমজুড়]

বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের মর্গে তাঁর মরদেহে সম্মান জানান বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা, বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি বিল্বেশ্বর সিংহ, বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতি সুনীলরুদ্র মণ্ডল-সহ বিজেপির জেলা নেতৃত্ব। পুলিশ এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা বলেন, “আমরা তো বুঝতে পারছি না। সংগঠনের প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করত। খুব সাহসী এবং লড়াকু মানসিকতার। সকলের সঙ্গে সৌভ্রাতৃত্বের সম্পর্ক রাখত। কত মানুষ এসেছেন আজ। সবসময় হাসিমুখে থাকা একটা মেয়ের এমন অবস্থা দেখে আমরাও অবাক। রাজনীতির ঊর্ধ্বে উঠে সকলের সঙ্গে ভাল ব্যবহার করতেন।”

বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ সোশ‌্যাল মিডিয়ায় প্রয়াত নেত্রীকে শ্রদ্ধা জানিয়েছেন। সোশ‌্যাল মিডিয়ায় নিজের সঙ্গে ছবি পোস্ট করে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ‌্যায় (Locket Chatterjee) লেখেন, এক ভাল বন্ধুকে হারালাম। পুলিশ জানায়, ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ জানা যাবে না।

[আরও পড়ুন:সিত্রাংয়ের প্রভাবে উপকূলীয় জেলাগুলিতে মেঘলা আকাশ, মৎস্যজীবীদের সমুদ্রে যাওয়ায় নিষেধাজ্ঞা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement