shono
Advertisement

কেন্দ্রীয় বাহিনীর অনুষ্ঠানে উদ্দাম নাচ BJP বিধায়কের, ভাইরাল ভিডিওয় অস্বস্তিতে গেরুয়া শিবির

তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে অভিযোগে সরব তৃণমূল নেতৃত্ব।
Posted: 04:58 PM Nov 13, 2021Updated: 09:03 PM Nov 13, 2021

শান্তনু কর, জলপাইগুড়ি: কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মঞ্চে উঠে উদ্দাম নাচ বিজেপি (BJP) বিধায়কের। জলপাইগুড়ির ময়নাগুড়ি (Maynaguri) কেন্দ্রের বিধায়কের সেই নাচের ভিডিও ভাইরাল (Video Viral) হতেই চরম অস্বস্তিতে জেলার বিজেপি নেতৃত্ব। ময়নাগুড়ির বিধায়ক কৌশিক রায়কে নিয়ে বরাবরই একাধিক অভিযোগ ছিল এলাকায়। একুশের বিধানসভা ভোটে তাঁকে প্রার্থী করা নিয়ে গেরুয়া শিবিরের একাংশেরই আপত্তি ছিল। তা সত্ত্বেও তিনিই বিধানসভা ভোটে নির্বাচিত হয়েছেন। তবে এবার কেন্দ্রীয় বাহিনীর মঞ্চে উদ্দাম নাচ নেচে বিতর্কে জড়ালেন কৌশিক রায়।

Advertisement

উদ্দাম নেচে বিতর্কে বিজেপি বিধায়ক কৌশিক রায়

শুক্রবার রাতে ময়নাগুড়ি ধরাইকুড়ি এলাকায় কেন্দ্রীয় বাহিনীর এক অনুষ্ঠান ছিল। আয়োজন করা হয়েছিল জলসার। তাতে আমন্ত্রিত ছিলেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়। অভিযোগ, তিনি অপ্রকৃতস্থ অবস্থায় নিজের দেহরক্ষীদের নিয়েই মঞ্চে উঠে যান। এরপর গানের তালে নাচতে শুরু করেন। নাচের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সরব হয় তৃণমূল। ঘটনায় চরম অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। দলীয় বিধায়কের এমন এক কাণ্ডে মুখে কুলুপ এঁটেছেন বিজেপি নেতারা।

[আরও পড়ুন: গালিগালাজ সহ্য করতে না পেরে বাবাকে পিটিয়ে খুন মেয়ের! তীব্র চাঞ্চল্য উত্তরপাড়ায়

ঘটনায় তৃণমূলের ময়নাগুড়ি ব্লক সভাপতি মনোজ রায় কটাক্ষ করে বলেন, ”এই ব্যাক্তিকে নিয়ে আগে থেকেই অনেক অভিযোগ ছিল। আজ তা সত্য প্রমাণিত হল। উনি একজন বিধায়ক। সমাজের প্রথম শ্রেণির নাগরিক। তাই ওঁর কাছ থেকে এমন সংস্কৃতি আশা করেন না ময়নাগুড়ির বাসিন্দারা।”
প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে কৌশিক রায়কে প্রার্থী করা নিয়ে গেরুয়া শিবিরের একাংশের বেশ অসন্তোষ ছিল। তিনি একজন মদ্যপ ব্যক্তি বলে অভিযোগ তুলে তাঁর প্রার্থীপদ বাতিলের দাবি উঠেছিল সেসময়। তবে সকলের সব আপত্তি খারিজ করে তাঁকেই ভোটে প্রার্থী করা হয়। শুধু তাইই নয়, তৃণমূল প্রার্থীকে হারিয়ে তিনিই বিধায়ক নির্বাচিত হন।  তবে শুক্রবার এভাবে নেচে বিতর্কে জড়িয়ে পড়ায় এলাকাবাসী আর তাঁকে কতটা ভরসাযোগ্য মনে করবেন, তা নিয়ে প্রশ্ন থাকছেই। 

[আরও পড়ুন: সিজারে আপত্তি, দুর্গাপুর মহকুমা হাসপাতালে অন্তঃসত্ত্বাকে ‘চড়’ চিকিৎসকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার