shono
Advertisement

WB By-Elections: আসানসোলে অগ্নিমিত্রার প্রচারে বিহারি মনোজ তিওয়ারি, গানের ভাষায় তোপ ‘বিহারি’শত্রুঘ্নকে

১২ এপ্রিল আসানসোলে উপনির্বাচন।
Posted: 04:31 PM Apr 05, 2022Updated: 04:49 PM Apr 05, 2022

শেখর চন্দ, আসানসোল: আসানসোলের (Asansol) প্রচারে বিজেপির হাতিয়ার, ‘ঘরের মেয়ে’ অগ্নিমিত্রা। আদৌ কি তিনি ঘরের মেয়ে? এই ইস্যু নিয়ে নির্বাচনের আগে সরগরম আসানসোল। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পর বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলকে এনিয়ে কটাক্ষ করেছেন স্বাস্থ্যমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যও। মঙ্গলবার প্রচারে বেরিয়ে পালটা দিলেন অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে বিঁধলেন বিজেপির মনোজ তিওয়ারি। 

Advertisement

অগ্নিমিত্রা পলকে কটাক্ষ করে চন্দ্রিমা ভট্টাচার্য বলেছিলেন, “ঘরের মেয়ে বললেই ঘরের হয়ে যায় না। কেউ ঘরের কি না, তার বিচার আসানসোলের মানুষ করবেন ইভিএমে। আসানসোলের মানুষ যাকে ঘরে দেখতে চায় তিনি হলেন আমাদের প্রার্থী শত্রুঘ্ন সিনহা। ‘বাংলা নিজের মেয়েকে চায়’, কিন্তু এই মেয়েকে কখন চেয়েছে বাংলার মানুষ? স্লোগান ধার করলেই হবে না। মানুষের পাশে থাকতে হয়। কিন্তু আসানসোলের ঘরের মেয়েটাকে কোভিডের সময়, বন্যার সময় দেখা যায়নি। প্রমাণ করতে হবে জীবনের শেষ রক্ত দিয়ে। তবেই ঘরের মেয়ে হওয়া যায়।”

প্রচারের মাঝে অগ্নিমিত্রা পল।

[আরও পড়ুন: বিয়ে ঠিক হয়েছিল একজনের, মেনে নিতে না পেরে একই ওড়নায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী দুই বান্ধবী]

মঙ্গলবার আসানসোলের বুধা এলাকায় রোড শো করেন অগ্নিমিত্রা পল ও সাংসদ তথা গায়ক মনোজ তিওয়ারি। সেখান থেকে পালটা জবাবে অগ্নিমিত্রা পল বলেন, “তাহলে আমাকে বার্থ সার্টিফিকেটটা দেখাতে হয়। বার্নপুর হাসপাতালে জন্মেছি, সেই সার্টিফিকেটটাও কি দেখাতে হবে? উনি কে যে ওনাকে প্রমাণ দিতে হবে, আমি আসানসোলের মেয়ে কি না। স্লোগান ধার করব না কেন। প্রধানমন্ত্রীর কাছ থেকে কোটি কোটি টাকা ধার করছেন মুখ্যমন্ত্রী। তিনি ধার নিতে পারেন, আর মুখ্যমন্ত্রীর কাছ থেকে স্লোগান ধার নিতে পারব না!”

নিজের গাওয়া গানে শত্রুঘ্ন সিনহাকে বিঁধলেন মনোজ তিওয়ারি। বললেন, “শত্রুঘ্ন সিনহা আর বিহারের লালা নন। তাঁকে বিহারের মানুষ প্রত্যাখ্যান করেছেন। ওনাকে দেখে এখন হাসি পায়। উনি দুর্নীতিগ্রস্ত লালু যাদবের সাপোর্ট নিয়েছিলেন। ওনার পরাজয় হয়েছে। এখন বিহারের লালাকে নয়, আসানসোলের ‘বালা’ অর্থাৎ আসানসোলের মানুষ আসানসোলের মেয়েকে চায়।”

[আরও পড়ুন: ফের ঝালদাকাণ্ডে ভাইরাল অডিও! ‘তৃণমূলে আসতেই হবে’, নিহত কংগ্রেস কাউন্সিলরকে চাপ দলীয় কর্মীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার