shono
Advertisement

খাস কলকাতায় ফের একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু! মেঝেয় মিলল রক্তের দাগ

মৃত্য়ুর কারণ সন্ধানে পুলিশ।
Posted: 02:27 PM Jul 07, 2021Updated: 02:27 PM Jul 07, 2021
START-WP-ADS-ID: 2 -->
অর্ণব আইচ: খাস কলকাতায় ফের একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু। এবার ঘটনাস্থল মুচিপাড়া থানা (Muchipara Police Station) এলাকার সার্পেন্টাইন লেন। বুধবার সকালে ঘর থেকে উদ্ধার হয়েছে ওই বৃদ্ধার দেহ। মেঝেতে মিলেছে রক্তের দাগ। তবে কি খুন করা হয়েছে ওই একাকী বৃদ্ধাকে? নেপথ্যের কারণ কী? নাকি কোনওভাবে পড়ে যাওয়ার ফলে এই মৃত্যু? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। 
 
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম স্বপ্না দত্ত। দীর্ঘদিন ধরেই ওই বাড়িতে একাই থাকতেন বৃদ্ধা। অন্যান্যদিনের মতোই বুধবার সকালে স্বপ্নাদেবীর বাড়িতে ফুল দিতে গিয়েছিলেন এক মহিলা। তিনিই গিয়ে দেখেন দরজা খোলা। সন্দেহ হওয়ায় ভিতরে প্রবেশ করতেই দেখতে পান মেঝেতে পড়ে রয়েছেন স্বপ্নাদেবী।  ঘরে রক্তের দাগ। স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন তিনি খবর দেন এলাকার অন্যান্যদের। এরপরই খবর যায় মুচিপাড়া থানায়। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধাকে উদ্ধার করে পাঠায় এনআরএস (NRS) হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন। কীভাবে মৃত্যু হল বৃদ্ধার? রক্তের দাগ এল কোথা থেকে? দরজা খোলা থাকায় খুনের তত্ত্ব উড়িয়ে দিতে পারছে না পুলিশ। 

[আরও পড়ুন: কলকাতায় অনিশ্চিত সাড়ে ১৪ লক্ষ মানুষের দ্বিতীয় ডোজের টিকা, চিন্তায় পুরসভা]

পুলিশের তরফে জানানো হয়েছে, বৃদ্ধার পরিবার ও পরিজনদের খোঁজ নেওয়া হচ্ছে। স্বপ্নাদেবীর কারও সঙ্গে অশান্তি হয়েছিল কি না। নিয়মতি কাদের সঙ্গে যোগাযোগ ছিল, তা সব খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হবে প্রতিবেশীদেরও। তদন্তকারীরা জানিয়েছেন, দ্রুতই এই মৃত্যুর রহস্যভেদ হবে। 
 
Advertisement
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement