shono
Advertisement
Howrah

তিনদিন নিখোঁজ থাকার পর ঝিলে মিলল পুরকর্মীর দেহ! ক্রমশ ঘনাচ্ছে রহস্য

কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? খুন নাকি অন্য কিছু?
Published By: Tiyasha SarkarPosted: 01:22 PM Oct 15, 2024Updated: 01:22 PM Oct 15, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: পুরসভার সাফাই কর্মীর রহস্যমৃত্যু। তিনদিন নিখোঁজ থাকার পর ঝিল থেকে উদ্ধার দেহ। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল বেলুড়ে। কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? খুন নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ওই সাফাই কর্মীর নাম শিবকুমার ধানুকা। বয়স ৫৫ বছর। বালি পুরসভার সাফাই কর্মী ছিলেন তিনি। থাকতেন বেলুড়ের খামারপাড়া এলাকায়। তিনদিন ধরে নিখোঁজ তিনি। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ নিলেও তাঁর দেখা মেলেনি। এই পরিস্থিতিতে মঙ্গলবার সকালে আরপিএফ কর্মীরা খামারপাড়া রেল ইয়ার্ডের ঝিলে একটি দেহ ভাসতে দেখেন। খবর দেওয়া হয় বেলুড় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া দেহটি নিখোঁজ শিবকুমার ধানুকার। কিন্তু কীভাবে মৃত্যু হল ওই সাফাইকর্মীর? খুন নাকি অন্য কিছু? নেপথ্যে কে? তা জানার চেষ্টায় পুলিশ। তদন্তের স্বার্থে মৃতের পরিবার ও সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন তদন্তকারী অফিসাররা। এদিকে দেহ উদ্ধার হতেই স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুরসভার সাফাই কর্মীর রহস্যমৃত্যু। তিনদিন নিখোঁজ থাকার পর ঝিল থেকে উদ্ধার দেহ।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল বেলুড়ে।
  • কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? খুন নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।
Advertisement