shono
Advertisement

বচ্চন-শাহরুখ থেকে রণবীর-দীপিকা মেতেছেন দিওয়ালি উদযাপনে

কী বলছেন বলি তারকারা? The post বচ্চন-শাহরুখ থেকে রণবীর-দীপিকা মেতেছেন দিওয়ালি উদযাপনে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:54 AM Oct 27, 2019Updated: 11:55 AM Oct 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ দীপাবলি, মানে আলোর উৎসব। আর উৎসব মানেই আপনজন, আড্ডা, খাওয়া-দাওয়া, বেজায় আনন্দ। লম্বা ফর্দ এঁটে চলে আতসবাজি কেনার প্ল্যান। তার সঙ্গে নতুন জামা-কাপড়, জুতো তো আছেই! দিওয়ালি মানেই সেই আনন্দ সবার সঙ্গে ভাগ করে নেওয়া। আতশবাজি, আলোর রোশনাইয়ে সবাই যেন হাসিখুশিতে দীপাবলী উদযাপন করতে পারেন, সেই কামনাই সাধারণত করে থাকি। বলিউড সেলেবরাও মেতে উঠেছেন দিওয়ালি আমেজে। নিজেদের মতো করে পালন করবেন দিওয়ালি। কীভাবে?

Advertisement

গত বছরের কথা। দেখার মতো দিওয়ালি পার্টির আয়োজন করেছিল শাহরুখ এবং গৌরী খান। শাহরুখের বিলাসবহুল বাংলো ‘মন্নত’-এ বসেছিল চাঁদের হাট। আর এবার দিওয়ালি উপলক্ষে সেরকমই এক হাই প্রোফাইল পার্টির আয়োজন করেছেন বলিউডের বিগ বি। দিন কয়েক আগেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। আপাতত মোটামুটি সুস্থ তিনি। তাই বছর দুয়েক পর বাড়িতে আয়োজন করে ফেলেছেন এলাহি এক পার্টির। কে আমন্ত্রিত নেই সেখানে? আমন্ত্রিতদের তালিকা দেখলে চমকে যাবেন আপনিও। সস্ত্রীক আমির, শাহরুখ, অক্ষয়-টুইংকল, কাজল-অজয় থেকে আলিয়া ভাট, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং প্রায় গোটা বলিউড। তবে এই পার্টিতে আলিয়া থাকতে পারবেন না। কারণ, তিনি আপাতত ‘সড়ক ২’-এর শুটিংয়ে ব্যস্ত। সেখানেই সেটে সবার সঙ্গে দিওয়ালির আমেজে মাতবেন আলিয়া, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: অনন্য উদ্যোগ, দীপাবলির আগে অ্যাসিড আক্রান্তদের সঙ্গে সময় কাটালেন শাহরুখ ]

শত্রুঘ্ন সিনহার বাড়িতে দীপাবলির দিন লক্ষ্মীপুজো হয়, মেয়ে সোনাক্ষী সিনহারও নিজের বাড়ির পুজোয় ব্যস্ত থাকবেন। সদ্য মুক্তি পেয়েছে ‘সান্ড কি আঁখ’। রিপোর্ট কার্ডেও ভরে ভরে মার্কস পেয়েছেন অভিনেত্রী। আপাতত রিল্যাক্স মুডে রয়েছেন তাপসী। তাই এবছরের দিওয়ালিটা পরিবার, স্বজনদের সঙ্গেই কাটাতে চান তিনি। অন্যদিকে, পুজোতে পরিবার-পরিজন খুব মিস করছিলেন। তাই দিওয়ালি উদযাপন করতে সোজা শ্রীলঙ্কা উড়ে গিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

শনিবার অবধি একাধিক অনুষ্ঠানের জন্য দিল্লিতে ছিলেন শাহরুখ খান। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। যদিও দিওয়ালির দিন রবিবার অর্থাৎ আজ ফিরেছেন তিনি ছেলেকে নিয়ে। পরিবারের সঙ্গেই সময় কাটাবেন। হয়তো বচ্চনদের দিওয়ালি পার্টিতেও হাজির থাকবেন পরিবারকে নিয়ে। মালাইকা অরোরা এবং জ্যাকিন ভাগনানি ইতিমধ্যেই আগেভাগে দিওালি পার্টি সেরে ফেলেছেন বলিউডের সেলেব বন্ধুদের সঙ্গে। সপরিবারে রিচা চাড্ডাও পালন করবেন দিওয়ালি। তিনি জানান, এই একটা দিন আত্মীয়-পরিজনদের নিয়ে সবার সঙ্গে একসঙ্গে দেখা হওয়ায় সুযোগ মেলে। তাই পরিবারের সঙ্গেই সময় কাটাবেন তিনি। কোনও পার্টিতে অ্যাটেন করবেন না। পরিবেশের দিকেও তাঁর নজর রয়েছে। তিনি আরও বলেন যে “পরিবেশ দূষণ আর বাড়াতে চাই না বলেই বাজি পোড়াই না আমরা। বরং বাড়ি সাজাই আলো আর রঙ্গোলি দিয়ে।”

[আরও পড়ুন: ‘অভিনয় জীবনের সেরা চরিত্র’, দ্রৌপদীর ভূমিকায় দীপিকা ]

The post বচ্চন-শাহরুখ থেকে রণবীর-দীপিকা মেতেছেন দিওয়ালি উদযাপনে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement