shono
Advertisement

তারকা হয়েও মাটির কাছে! মঞ্চে ভক্তের পা ছুঁয়ে প্রণাম হৃতিক রোশনের

ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নায়কের অনুরাগীরা।
Posted: 03:10 PM Aug 28, 2022Updated: 03:11 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলা হয় এদেশে ক্রিকেটার আর রুপোলি পর্দার কুশীলবরাই পান তারকার স্বীকৃতি। তাই তাঁদের দেখলেই ছুটে আসেন অনুরাগীরা। অনেক সময়ই খ্যাতির বিড়ম্বনায় ‘মেজাজ’ও হারাতে দেখা যায় তারকাদের। কিন্তু তিনি, হৃতিক রোশন (Hrithik Roshan) একেবারে উলটো একটা ছবি তুলে ধরলেন সকলের সামনে। মঞ্চের উপরে উচ্ছ্বসিত ভক্তকে অবাক করে তাঁকে প্রণাম করতে দেখা গেল বলিউডের (Bollywood) ‘গ্রিক গড’কে। এদেশের বিনোদন দুনিয়ায় এ এক অভাবনীয় উলট পুরাণ।

Advertisement

গতকাল, শনিবার একটি ফিটনেস ইভেন্টে হাজির ছিলেন হৃতিক। হলুদ টিশার্ট ও সাদা প্যান্ট পরিহিত নায়ককে দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন বাকিরা। এরপরই তিনি মঞ্চে ডাকেন তাঁর এক ফ্যানকে। একটি গুডি ব্যাগ তুলে দেন তাঁর হাতে। এরপরই সেই অনুরাগী প্রণাম করেন হৃতিককে। সঙ্গে সঙ্গে তাঁকে অবাক করে হৃতিকও প্রণাম করেন ওই ভক্তকে। যা দেখে চমকে হন সবাই। এরপর নেটমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়তেই নেটিজেনরাও মুগ্ধ হয়ে যান। অনেকেই হৃতিককে ‘মাটির কাছাকাছি থাকা সুপারস্টার’ বলে অভিহিত করেন কমেন্ট সেকশনে।

[আরও পড়ুন: ট্রেনে হেনস্তা খোদ সিদ্ধিদাতার! বৈধ টিকিট থাকা সত্ত্বেও নামিয়ে দেওয়া হল গণেশ মূর্তি]

উল্লেখ্য, কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে হৃত্বিক ও সইফের ‘বিক্রম ভেদা’র টিজার। টিজারটি একেবারেই অ্যাকশনে ভরা। যা দেখে হৃত্বিক অনুরাগীদের মধ্যে উত্তেজনা শুরু হয়ে গিয়েছে। হৃত্বিকের নতুন অবতার চমকে দিয়েছে সবাইকে। অনেকেই বলছে, বহুদিন পর এই ছবির মধ্যে দিয়েই হৃত্বিক পকেটে পুরবেন হিট। ‘বিক্রম ভেদা’ আদতে তামিল ছবি। তারই রিমেক হচ্ছে বলিউডে। ছবিটি মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর। ২০১৯ সালের পর এই প্রথম হৃতিকের কোনও ছবি মুক্তি পাবে।

সম্প্রতি হৃতিক সই করেছেন ‘ওয়ারে’র পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ ছবিতে। ওই ছবিতেই হৃতিককে প্রথমবারের জন্য দেখা যাবে দীপিকা পাড়ুকোনের বিপরীতে। আগামী বছর মুক্তি পাওয়ার কথা ছবিটির। এখনও পর্যন্ত হৃতিকের শেষ ছবি ‘ওয়ার’ বক্স অফিসে ঝড় তুলেছিল।

[আরও পড়ুন: পেটের অসুখের অজুহাত! অনুব্রতর মেডিক্যাল ওয়ার্ডে ঠাঁই নিতে মরিয়া দেহরক্ষী সায়গল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement