shono
Advertisement

আইনি সংকটে ‘শ্রীদেবী বাংলো’, নির্মাতাদের নোটিস বনি কাপুরের

কেন নোটিস পাঠালেন প্রযোজক? The post আইনি সংকটে ‘শ্রীদেবী বাংলো’, নির্মাতাদের নোটিস বনি কাপুরের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:46 PM Jan 16, 2019Updated: 03:46 PM Jan 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেলার মুক্তির পরই আইনি গেরোয় ‘শ্রীদেবী বাংলো’। বনি কাপুর ছবিটির জন্য প্রিয়া প্রকাশ ভারিয়েরকে নোটিস পাঠিয়েছেন। ছবিতে প্রিয়ার চরিত্রটি শ্রীদেবীর আদলে তৈরি হয়েছে। সেই নিয়েই আপত্তি তুলেছেন বনি।

Advertisement

এই সপ্তাহেই মুক্তি পেয়েছে ‘শ্রীদেবী বাংলো’ ছবির টিজার। ওই টিজারে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে প্রিয়া প্রকাশ ভারিয়েরকে। ১ মিনিট ৪৯ সেকেন্ডের ওই টিজার দেখে মনে হচ্ছে, ছবির গল্পের সঙ্গে প্রয়াত শ্রীদেবীর জীবনের মিল রয়েছে। ছবিতে প্রিয়া সফল মহিলার চরিত্রে অভিনয় করছেন। সেক্সি অবতারের সঙ্গে অবসাদগ্রস্ত প্রিয়াকেও দেখা গিয়েছে টিজারে। শেষে রয়েছে স্নানের দৃশ্য। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। ওই অনুষ্ঠানে গিয়েই ২৪ ফেব্রুয়ারি স্নানঘরের বাথটবে ডুবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। টিজারেও তেমনই দৃশ্য দেখানো হয়েছে। আর এই দৃশ্যটিতে সংবেদনশীলতা দেখানো হয়নি বলে অভিযোগ নেটিজেনদের।

সোনু নিগমকে খুনের ছক জেহাদিদের, বিপদ কাটেনি এখনও ]

ছবির এই টিজার ঘিরেই দানা বেঁধেছে বিতর্ক। পরিচালক প্রশান্ত মামবুলি স্বীকার করেছেন প্রযোজক বনি কাপুর তাঁদের এনিয়ে নোটিস পাঠিয়েছেন। কিন্তু তাঁরা ঘাবড়াননি। একথা ঠিক যে ছবিতে প্রিয়ার নাম শ্রীদেবী। কিন্তু এটা খুবই সাধারণ নাম। তাঁর চরিত্রটিও অভিনেত্রীর। তবে ছবিটি শ্রীদেবীর বায়োপিক কিনা, তা নিয়ে ঝেড়ে কাশেননি পরিচালক।

সূত্রের খবর, কিছুদিন আগে শ্রীদেবীর বায়োপিক করার ইচ্ছা প্রকাশ করেছিলেন বনি কাপুর। অনেকেই তাঁকে নিয়ে ছবি করার পরিকল্পনা করছেন। কিন্তু আর কেউ শ্রীদেবীকে নিয়ে ছবি করার আগে স্বামী বনি তাঁকে ছবি করে ফেলতে চান বলে জানা গিয়েছিল। এও শোনা গিয়েছিল ইতিমধ্যেই নাকি তার পরিকল্পনা শুরু করে দিয়েছেন বনি। এমনকী শ্রীদেবীকে নিয়ে একটি বই বের করার প্ল্যানও রয়েছে তাঁর মাথায়। অনেক সাংবাদিক ও লেখক এনিয়ে বনিকে প্রস্তাব দিয়েছেন। তাঁদের মধ্যে থেকে খুব শীঘ্রই বনি কাউকে দায়িত্ব দেবেন বলে খবর।

নিন্দুকদের দাবি, এমন পরিস্থিতিতে ‘শ্রীদেবী বাংলো’ ছবি তাঁর সমস্ত আশায় জল ঢেলে দিতে পারে। তাই তড়িঘড়ি নির্মাতাদের নোটিস পাঠিয়ে দিয়েছেন বনি কাপুর।

দ্বিতীয় বিয়েও ভেঙে গেল শ্রাবন্তীর ]

The post আইনি সংকটে ‘শ্রীদেবী বাংলো’, নির্মাতাদের নোটিস বনি কাপুরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement