shono
Advertisement

৯ স্ত্রী নিয়ে সুখের সংসারে ফাটল, কেন বিচ্ছেদ চান ব্রাজিলীয় মডেলের বউ?

বিচ্ছেদের কারণ জেনে তিনি বিস্মিত, দাবি ওই মডেলের।
Posted: 06:37 PM Apr 05, 2022Updated: 06:53 PM Apr 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তমকুমার ‘ওগো বধূ সুন্দরী’তে গেয়ে উঠেছিলেন ‘একটি নিয়েই গলদঘর্ম, ডিউ পার্টেতে নেইকো লোভ’। কিন্তু এর ঠিক উলটো মত ও পথের বাসিন্দা ব্রাজিলের (Brazil) আর্থার নামের তরুণ মডেল। একটি নয়, তিনি বিয়ে করে ফেলেছেন নয় নয় করে ৯টি! যদিও এই মুহূর্তে তাঁর মনখারাপ। কেননা তাঁদেরই একজন যে ডিভোর্স চেয়েছেন তাঁর কাছে।

Advertisement

পেশায় মডেল আর্থার ও উরসো। কিন্তু মডেলিং নয়, তাঁকে খ্যাতি দিয়েছে তাঁর বহুবিবাহ। আসলে বহুগামিতা নিয়ে বরাবরই সরব আর্থারের লক্ষ্য দশটি স্ত্রীকে নিয়ে সংসার করার। সেদিকে প্রায় পৌঁছে যাওয়ার মুখে এবার এক স্ত্রী তাঁর কাছে ডিভোর্স চেয়ে বসেছেন।

[আরও পড়ুন: ‘বাংলা মিডিয়াম’ নিয়ে RJ অয়ন্তিকার মন্তব্যে তীব্র বিতর্ক, খোলা চিঠিতে পালটা রাহুলের]

কিন্তু কেন ডিভোর্স চাইছেন আগাথা নামের ওই মহিলা? সেই যুক্তিও ভারী অদ্ভুত। তাঁর আর্থারের এই বহুগামিতা আর ভাল লাগছে না। তিনি সেই চিরচেনা একগামী বৈবাহিক জীবনেই ফিরতে চাইছেন। আর্থার জানাচ্ছেন, তিনি আগাথার এহেন মনোভাবে যারপরনাই বিস্মিত।

তাঁর কথায়, ”ও চাইছে আমাকে একা পেতে। কিন্তু এটা তো অর্থহীন। আমাদের তো সবকিছু শেয়ার করে নেওয়ারই কথা। আমি অত্যন্ত দুঃখ পেয়েছি ওর এই বিচ্ছেদের সিদ্ধান্তে। তার চেয়েও বেশি অবাক হয়েছি ওর যুক্তিতে।” অবাক আর্থারের বাকি স্ত্রীরাও। তাঁদের দাবি, আগাথা আসলে এই বিয়ে করেছিলেন স্রেফ অ্যাডভেঞ্চারের জন্য। নিশ্চিত ভাবেই আর্থারের প্রতি কোনও সত্যিকারের অনুভূতি ছিল না তাঁর।

[আরও পড়ুন: আলিয়ার পর ভাইরাল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ভিডিও, তৃণমূলকে ‘পুড়িয়ে মারা’র নিদান বাম ছাত্রর]

নেট ভুবনে বেশ জনপ্রিয় আর্থার। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৫০ হাজারেরও বেশি। সাও পাওলোতে ৯ স্ত্রী নিয়ে সুখের সংসার এই মডেলের। যেহেতু সেদেশে বহুগামিতা আইনত স্বীকৃত, তাই আইনি গেরোয় পড়ার সম্ভাবনাও নেই। একসঙ্গে এতজন স্ত্রীকে নিয়ে সংসার করার বিষয়ে আর্থারের পরিষ্কার দাবি, প্রত্যেক স্ত্রীকেই সমান ভাবে ভালবাসেন তিনি। তাঁর প্রথম স্ত্রীর নাম লুয়ানা কাজাকি। এরপর গত বছর একসঙ্গে আটটি বিয়ে করে ফেলেন তিনি। আপাতত লক্ষ্য ছিল দশম বিয়েটি করার। কিন্তু আগাথার বিচ্ছেদে মন ভাল নেই ব্রাজিলীয় মডেলের। আপাতত আগাথার বদলে কোনও নতুন সম্পর্কে যেতে নারাজ তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার