shono
Advertisement

রবিনসন স্ট্রিটের ছায়া নোয়াপাড়ায়, বোনের পচাগলা দেহ আগলে বসে বৃদ্ধ দাদা

ভাই-বোন দুজনেই মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে খবর।
Posted: 01:47 PM Feb 08, 2024Updated: 02:03 PM Feb 08, 2024

অর্ণব দাস, বারাকপুর: রবিনসন স্ট্রিটের ছায়া এবার নোয়াপাড়ায়। বোনের পচাগলা দেহ আগলে বসে রইলেন বৃদ্ধ দাদা। ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম কৃষ্ণা ঘোষ। তাঁর বয়স ৬৫ বছর। দাদা রবীন্দ্রনাথের সঙ্গে নোয়াপাড়া থানার অন্তর্গত উত্তর বারাকপুর পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বিধানপল্লি এলাকায় থাকতেন তিনি। স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভাইবোন দুজনেরই মানসিক সমস্যা ছিল। তারা কারও সঙ্গে বিশেষ মেলামেশা করতেন না। গত কয়েকদিন ধরে দুজনের কাউকে দেখতে পাননি প্রতিবেশীরা। এই পরিস্থিতিতে মঙ্গলবার তাঁদের ঘর থেকে দুর্গন্ধ পান তাঁরা। পরে সন্দেহ হওয়ায় এদিন নোয়াপাড়া থানায় খবর দেওয়া হলে সন্ধ্যায় বৃদ্ধের বাড়িতে যায় পুলিশ।

[আরও পড়ুন: মাধ্যমিকের প্রশ্নফাঁস কাণ্ডে এবার গ্রেপ্তার মালদহের গৃহশিক্ষক]

স্থানীয়দের অভিযোগ, পুলিশকে ঘরে ঢুকতে বাধা দিয়েছিলেন বৃদ্ধ রবীন্দ্রনাথ। পরে পুলিশ ভিতরে ঢুকে দেখতে পান কৃষ্ণা ঘোষের পচাগলা মৃতদেহ। দেহ আগলেই বসেছিলেন বৃদ্ধ দাদা, এমনটাই জানিয়েছে পুলিশ। ইতিমধ্যেই মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। বছর সত্তরের বৃদ্ধ রবীন্দ্রনাথ ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা, মমতার পথে হেঁটেই দিল্লিতে ধরনা দক্ষিণের তিন রাজ্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার