shono
Advertisement

গড়াপেটার অভিযোগে তোলপাড় ময়দান, অবশেষে তদন্ত কমিটি বসাতে চলেছে সিএবি

লিগের বেশ কয়েকটি ম্যাচে অবৈধ ক্রিকেটার খেলানোরও অভিযোগ উঠেছে।
Posted: 01:48 PM Mar 03, 2024Updated: 01:48 PM Mar 03, 2024

স্টাফ রিপোর্টার: সিএবি (CAB) সুপার ডিভিশন লিগে টাউন বনাম মহামেডান ম‌্যাচের ন‌্যক্কারজনক ঘটনা নিয়ে কদিন ধরেই তোলপাড় চলছে ময়দানে। অভিযোগ ওঠে, মহামেডান ‘অবৈধ’ ক্রিকেটার খেলায়।

Advertisement

তারপর থেকেই টাউনের তরফ থেকে মহামেডানের উপর চাপ সৃষ্টি করা হয়। টাউনের কর্তা যিনি, তিনি আবার সিএবির যুগ্ম সচিব। অভিযোগ-তিনি নাকি মহামেডান টিমকে পয়েন্ট ছেড়ে দেওয়ার জন‌্য বলেন। একইসঙ্গে হুমকিও দিয়ে রাখেন-পয়েন্ট না ছাড়লে তিনি ক্ষমতাবলে অনেক কিছু করে দিতে পারেন। তারপর মহামেডান ব‌্যাটাররা ওরকম কুৎসিতভাবে আউট হতে শুরু করে দেন। যে ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায়।

[আরও পড়ুন: অবতরণের সময় ককপিটে চোখ ধাঁধানো লেজার লাইট! দমদম বিমানবন্দরে বড় দুর্ঘটনার আশঙ্কা

পুরো ঘটনা নিয়ে সিএবি শুরুর দিকে অবশ‌্য খানিকটা নিশ্চুপ ছিল। তবে এবার গা ঝাড়া দিয়ে উঠেছে সিএবি। আগামী ৬ মার্চ টুর্নামেন্ট কমিটির বৈঠক ডাকা হয়েছে, যেখানে এই ব‌্যাপারটা নিয়ে আলোচনা করা হবে, সেটা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। এখন আর শুধু টুর্নামেন্ট কমিটির বৈঠক নয়, অ‌্যাপেক্স কাউন্সিলের মিটিংও ডাকা হয়েছে ১১ মার্চ। যেখানে অ‌্যাজেন্ডা ওই একটা। এটাও শোনা গেল, অ‌্যাপেক্সের বৈঠকে সিএবির অম্বুডসম‌্যানও উপস্থিত থাকবেন। তাঁর উপস্থিতিতেই একটা তদন্ত কমিটি গঠন করা হতে পারে বলেই খবর। তবে ক’জন সদস্যের তদন্ত কমিটি হবে, সে’সব এখনও কিছু ঠিক হয়নি।

আরও এক-আধটা ম‌্যাচে অবৈধ ক্রিকেটার খেলানো নিয়ে অভিযোগ জমা পড়েছে। টুর্নামেন্ট কমিটির বৈঠকে সবিস্তারে আলোচনা করে দেওয়ার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেবে অ‌্যাপেক্স কাউন্সিল। তাই টুর্নামেন্ট কমিটি নিজেদের মতামত অ‌্যাপেক্সে পাঠিয়ে দেবে। মোটামুটি ঠিক হয়ে গিয়েছে যে তদন্ত কমিটি গড়া হবে। সেই কমিটি কী রিপোর্ট দেয়, তার উপর অনেক কিছু নির্ভর করছে।

[আরও পড়ুন: এক মঞ্চে তিন খান, আম্বানিদের অনুষ্ঠানে শাহরুখ-সলমন-আমিরের উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement