shono
Advertisement

চাইলে এক মিনিটেই মুখ্যমন্ত্রী হতে পারি, দাবি হেমা মালিনীর

তাহলে কেন তিনি মুখ্যমন্ত্রী হতে চান না? The post চাইলে এক মিনিটেই মুখ্যমন্ত্রী হতে পারি, দাবি হেমা মালিনীর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:15 AM Jul 27, 2018Updated: 08:45 AM Jul 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ড্রিম গার্ল। আবার সাংসদও। চাইলে মুখ্যমন্ত্রীও হতে পারতেন। এবং সেটা মাত্র এক মিনিটেই। এরকমই বিস্ফোরক দাবি হেমা মালিনীর।

Advertisement

[ গণপিটুনিতে মৃত্যুর মূল্য ৮ লক্ষ টাকা! রাকবরের পরিবারকে ‘ক্ষতিপূরণ’ সরকারের ]

রাজস্থানে এক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন সাংসদ। সেখানেই তিনি জানান, এক মিনিটেই তিনি মুখ্যমন্ত্রী হতে পারতেন। কিন্তু সত্যি বলতে, তিনি মুখ্যমন্ত্রী হতে চান না। কারণ তাতে তাঁর স্বাধীনতা বাঁধা পড়ে যাবে। প্রায় এক দশক হল রাজনীতিতে আছেন। অটলবিহারী বাজপেযীর আমলেই রাজ্যসভার সাংসদ মনোনীত হয়েছিলেন। সেটা ২০০৩ সাল। তবে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দেন তারও এক বছর পরে। এরপর থেকে কেরিয়ারে নানারকম উত্থান-পতন আছে। তবে রাজনৈতিক দিক থেকে ক্রমশ এগিয়েই গিয়েছেন হেমা। ক্রমে মনোনীত সাসংদ থেকে নির্বাচিত জনপ্রিতিনিধিও হয়ে ওঠেন তিনি। বিজেপি নেত্রী রাজনৈতিক মহলে এখন বেশ সমাদৃত। অভিনয় দুনিয়া থেকে যাঁরা রাজনীতিতে এসেছেন তাঁদের বিরুদ্ধে রাজনীতিকে সিরিয়াসলি না নেওয়ার অভিযোগ ওঠে। শচীন থেকে রেখা, যাঁরাই মনোনীত সাসংদ হয়েছিলেন তাঁদের এই অভিযোগের মুখে পড়তে হয়েছিল। সেখানে ব্যতিক্রম হেমা। অভিনয়ের মতো রাজনীতিও তিনি মন দিয়ে করেন। বেশ জনপ্রিয়ও। তাহলে কি এর পরের ধাপ মুখ্যমন্ত্রী হওয়া? সংবাদ সংস্থা পিটিআই-এর খবর মোতাবেক, হেমা জানাচ্ছেন, চাইলে তিনি মুখ্যমন্ত্রী হতেই পারতেন। সেটা তেমন কিছু সময়সাপেক্ষ ব্যাপার নয়। এক মিনিটেই মুখ্যমন্ত্রী হতে পারতেন। কিন্তু তিনি তা হতে চান না। কারণ তাতে তাঁর স্বাধীন কাজকর্মে বাধা পড়বে বলেই মনে করেন অভিনেত্রী। তাছাড়া রাজনীতিতে এক দশক কাটানোর পরও তাঁর মনে হয়, অভিনেত্রী হিসেবেই তাঁকে বেশি মানুষ চেনেন এবং সম্মান করেন। তাই রাজনৈতিক কেরিয়ারে উত্থান থাকলেও মুখ্যমন্ত্রী হওয়ার বাসনা তাঁর নেই।

The post চাইলে এক মিনিটেই মুখ্যমন্ত্রী হতে পারি, দাবি হেমা মালিনীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement