shono
Advertisement
Polygraph Test

ক্যামেরা দেখেই দে দৌড়! সেই অনুপ দত্তের এবার পলিগ্রাফ টেস্ট

ইতিমধ্যেই আর জি কর মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও চিকিৎসক হত্যাকাণ্ডে ধৃত সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্ট হয়েছে।
Published By: Tiyasha SarkarPosted: 07:36 PM Aug 27, 2024Updated: 07:42 PM Aug 27, 2024

অর্ণব আইচ: ক্যামেরা দেখেই রীতিমতো দৌড়েছিলেন। এবার সেই এএসআই অনুপ দত্তের পলিগ্রাফ টেস্টের অনুমতি পেল সিবিআই। সম্ভবত আগামিকালই হতে পারে টেস্ট।

Advertisement

কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর অনুপ দত্ত। কলকাতা পুলিশ কর্মীদের সংগঠন ‘ওয়েলফেয়ার কমিটি’র সদস্য ছিলেন তিনি। সিবিআই সূত্রে খবর, এএসআই অনুপ দত্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায় ‘ঘনিষ্ঠ’। এএসআই কর্মসূত্রে কলকাতায় থাকেন। তবে তিনি বালুরঘাটের বাদামাইলের বাসিন্দা। আর জি কর কাণ্ডে সঞ্জয় রায়কে গ্রেপ্তারের পর উঠে আসে অনুপ দত্তের নাম। তদন্তভার হাতে নিয়ে অনুপকে তলব করে সিবিআই। প্রথমদিন হাজিরা দিতে যাওয়ার সময় সংবাদমাধ্যমের ক্যামেরা দেখে কার্যত দৌড়েছিলেন তিনি। যা সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরবর্তীতে শনিবার নথি নিয়ে সিবিআই দপ্তরে যান। টানা জেরায় বক্তব্যে অসংগতি মেলে বলেই খবর।

[আরও পড়ুন: ভাঙল ব্যারিকেড, পালটা জলকামান, নবান্ন অভিযান ঘিরে পুলিশ-মিছিলকারীদের খণ্ডযুদ্ধ]

এর পরই কলকাতা পুলিশের এএসআই অনুপ দত্তের পলিগ্রাফ টেস্টের সিদ্ধান্ত নেয় সিবিআই। মঙ্গলবার শিয়ালদহ আদালতে অনুমতির আবেদন করা হয়। জানা গিয়েছে, আদালত অনুপ দত্তের পলিগ্রাফ টেস্টের অনুমতি দিয়েছে। আগামিকাল এই টেস্ট হতে পারে বলে খবর। এর আগে আর জি কর মেডিক্যালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও চিকিৎসক হত্যাকাণ্ডে ধৃত সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্ট হয়েছে। প্রসঙ্গত, আর জি কর কাণ্ডের রহস্যভেদে মরিয়া সিবিআই। তদন্তভার হাতে পাওয়ার পর থেকেই একাধিক ব্যক্তিকে তলব করে জেরা করেছে। 

[আরও পড়ুন: ‘অরাজনৈতিক’ নবান্ন অভিযানের নেতৃত্বে অর্জুন! ধৃতদের আইনি সহায়তার আশ্বাস শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্যামেরা দেখেই রীতিমতো দৌড়েছিলেন।
  • এবার সেই এএসআই অনুপ দত্তের পলিগ্রাফ টেস্টের অনুমতি পেল সিবিআই। সম্ভবত আগামিকালই হতে পারে টেস্ট।
Advertisement