shono
Advertisement

বাড়ি-ফ্ল্যাট ও আশ্রমে তল্লাশির পরদিনই ফের বিভাসকে তলব সিবিআইয়ের, রবিবারই হাজিরার নির্দেশ

গতকাল বিভাস অধিকারীকে ৬ ঘণ্টা জেরা করে সিবিআই।
Posted: 11:23 AM Apr 16, 2023Updated: 12:13 PM Apr 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ি ও আশ্রমে তল্লাশির ঠিক পরেরদিন অর্থাৎ রবিবার ফের বিভাস অধিকারীকে তলব সিবিআইয়ের। এদিন বেলা ১২ টার মধ্যে নিজাম প্যালেসে তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। সূত্রের খবর, বাড়ি ও আশ্রম থেকে পাওয়া নথির ভিত্তিতেই এদিন জেরা করা হবে অভিযুক্তকে। যদিও বিভাস অধিকারী জানিয়েছেন, তিনি নোটিস পাননি। 

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় দীর্ঘদিন ধরে সিবিআই ও ইডির স্ক্যানারে নলহাটির ২ নম্বর ব্লকের প্রাক্তন তৃণমূল সভাপতি বিভাস অধিকারী। আগে তাঁর কলকাতার একটি ফ্ল্যাট সিল করে দিয়েছিলেন ইডি আধিকারীরা। পরবর্তীতে অনুমতি নিয়ে সিল ভেঙে ঘরে ঢোকেন বিভাস। এসবের মঝেই গতকাল অর্থাৎ শনিবার সকাল থেকে বিভাসের নলহাটির বাড়ি এবং কলকাতার বউবাজারের ফ্ল্যাটে তল্লাশি চালায় সিবিআই আধিকারিকরা। সিবিআইয়ের দল হানা দেয় বিভাসের আশ্রমেও। দফায় দফায় জেরা করা হয় বিভাসকেও।

[আরও পড়ুন: দেড়দিন পর পুকুর থেকে উদ্ধার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণের মোবাইল, দুর্নীতির শিকড়ে পৌঁছতে মরিয়া CBI]

প্রায় সাড়ে ৬ ঘণ্টা জেরার পর বিভাস অধিকারীর বাড়ি ছাড়েন ইডি আধিকারিকরা। জানা যায়, তল্লাশির পর বিভাসের পরিবারের সদস্যদের ব্যাংকের নথি-সহ একাধিক সামগ্রী নিয়ে যায় তদন্তকারীরা। সেইগুলি খতিয়ে দেখেই এদিন ফের বিভাসকে তলব করল সিবিআই। আজ তাঁর বয়ান রেকর্ড করা হতে পারে বলেই খবর। বরাবরই বীরভূমের নলহাটির বাসিন্দা বিভাস অধিকারী। স্ত্রী, সন্তান রয়েছে। তাঁর দুটি পরিচয়। প্রথমত, অত্যন্ত ধার্মিক হিসেবেই এলাকায় পরিচিত বিভাস। নিজের হাতে তৈরি আশ্রম রয়েছে তাঁর। পাশাপাশি রাজনীতিতেও সক্রিয়। প্রথমে সিপিএম নেতা, পরে নলহাটি ২ নম্বর ব্লকের তৃণমূলের সভাপতি ছিলেন তিনি। গতকালই ঘোষণা করেছেন নতুন দল, অল ইন্ডিয়া আর্য মহাসভার নাম।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement