shono
Advertisement

সারদা কাণ্ডে মদন মিত্রকে নোটিস ED’র, আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ

সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে মদন মিত্রকে।
Posted: 02:44 PM Mar 12, 2021Updated: 04:16 PM Mar 12, 2021

সুব্রত বিশ্বাস: সারদা কাণ্ডে এবার কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রকে (Madan Mitra) তলব করল ইডি। আগামী সপ্তাহে সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। 

Advertisement

সারদা কেলেঙ্কারিতে অভিযুক্ত হিসেবে দীর্ঘ সময়ে কারাগারে ছিলেন প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্র। পরবর্তীতে মুক্ত হয়ে ফের রাজনীতিতে ফেরেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে কামারহাটি আসনে তৃণমূলের টিকিটে নির্বাচন লড়ছেন তিনি। ইতিমধ্যেই প্রচারও শুরু করেছেন কামারহাটির ‘দামাল ছেলে’। এই পরিস্থিতিতে সারদা কাণ্ডে ফের মদন মিত্রকে তলব করল ইডি। আগামী ১৮ তারিখ সিজিও কমপ্লেক্সে দেখা করার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। এবিষয়ে মদন মিত্রের সঙ্গে কথা বলা হলে তিনি জানিয়েছেন, এখনও কোনও নোটিস তাঁর কাছে পৌঁছয়নি। অন্যদিকে জানা গিয়েছে, আজ অর্থাৎ শুক্রবার বাঁকুড়ার তালডাংরার বিধায়ক সমীর চক্রবর্তীকে জেরা করছেন তদন্তকারীরা। 

[আরও পড়ুন: ‘২ মে আমরাই সরকার গড়ব’, মনোনয়ন পেশের আগে রাজ্যে পরিবর্তনের ডাক শুভেন্দুর ]

কয়েকদিন আগে সারদায় অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়কে জেরা করে তদন্তকারীরা)। এছাড়াও বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে তদন্তকারীদের হাতে এসেছে বেশ কিছু ‘গুরুত্বপূর্ণ’ তথ্য। আর সেই তথ্যের ভিত্তিতেই শেষ কয়েকদিনে কয়েক দফায় কুণাল ঘোষকে জেরা করেন তদন্তকারীরা। এবার নজরে মদন। ভোটের মুখে একের পর এক তৃণমূল নেতাদের নোটিস পাঠানোর নেপথ্যে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে বলে অভিযোগ শাসকদলের।

[আরও পড়ুন: ‘২ মে আমরাই সরকার গড়ব’, মনোনয়ন পেশের আগে রাজ্যে পরিবর্তনের ডাক শুভেন্দুর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement